Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২৪ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যশোরে ভুয়া সেনা সদস্য আটক

শহিদ জয় (সিনিয়র রিপোর্টার) যশোর
মার্চ ২৪, ২০২২ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

যশোরে ভুয়া সেনা সদস্য স্বপন কুমার দাস ওরফে মামুন এবং সুমন ঘোষ (৩২) নামে এক ভুয়া সেনা সদস্যকে আটক করেছে যশোর ডিবি পুলিশ সদস্যরা।
এ সময় তার কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল টাকা স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে । ভুয়া সেনা সদস্যকে গত ২৩ মার্চ দুপুর সাড়ে বারো টার দিকে, কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি মাইকেল মধুসুধন পার্কের সামনে থেকে ভিকটিমদের সনাক্তমতে আটক করে ডিবি পুলিশ।
আটক ভুয়া সেনাসদস্য হলো যশোরের  কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের ভোলানাথ দাস এর ছেলে। সে বর্তমানে বসবাস করেন মনিরামপুর উপজেলার নাদরা কালার হাট গ্রামে।
যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রুপম কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,২১ ফেব্রুয়ারী ও ১৪ মার্চ  অজ্ঞাতনামা ব্যক্তি সেনা সদস্যের পরিচয় দিয়ে অভয়নগরের শিউলী রানী দাস ও ঝিকরগাছার পপি বেগমদ্বয়কে মিস কলে পরিচয় হয়ে সেনা বাহিনীর সদস্য মিথ্যে পরিচয় দিয়ে সদর উপজেলার বসুন্দিয়া ও রুপদিয়া এলাকায় দেখা করে স্বর্নালংকার ও নগদ টাকা ছিনতাই করে মটরসাইকেল যোগে পালিয়ে যায়। ভুক্তভোগীদ্বয় ডিবির ওসি রুপন কুমার সরকার, এর নিকট  অভিযোগ করলে বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করলে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক সদস্য হিসেবে ছদ্মনাম ব্যবহার করে বিভিন্ন মেয়েদের মোবাইল নাম্বার সংগ্রহ করে মিস কলে পরিচিত হয়ে কাউকে বন্ধু, ভাই, ছেলে সেজে প্রতারনা পূর্বক দেখা করে নগদ টাকা ও স্বর্নালংকার ছিনতাই করে নিয়ে যায়।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।