Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৫ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

হবিগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ আটক ২

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি 
মার্চ ২৫, ২০২২ ১০:৫৩ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানা এলাকা থেকে গাঁজা সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯
শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ।
বৃহস্পতিবার (২৫ মার্চ,) হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানাধীন নুরপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৩০ কেজি গাঁজা এবং গাঁজা পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।
আটককৃত ব্যক্তি হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার বড়াইল এলাকার বাসিন্দা বলাই চন্দ্র কর এর ছেলে বিজন কর (২৫) ও সুনামগঞ্জ জেলার ছাতক থানার চেচান এলাকার বাসিন্দা সমরু মিয়ার ছেলে কামাল হোসেন (৩০)।
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকের একটি চালান হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের নুরপুর এলাকা দিয়ে রাতের যে কোন সময় নিয়ে যাবে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল শায়েস্তাগঞ্জের নুরপুর এলাকায় ঢাকা টু সিলেটগামী রাস্তার উপর একটি প্রাইভেটকার তল্লাশীকালে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৩০ কেজি গাঁজা উদ্ধার করত গাঁজা ব্যবসায়ী বিজন কর এবং কামাল হোসেনকে আটক করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুই ব্যক্তি মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। নিত্যনতুন কৌশল অবলম্বন করে বিভিন্ন যানবাহন যোগে বিশেষ করে প্রাইভেটকার ব্যবহার করে এই মাদক ব্যবসায়ীরা মাদক পরিবহনের কাজ করত। সংগ্রহকৃত গাঁজা ব্যবহার করে এই মাদক ব্যবসায়ী চক্র হবিগঞ্জ শহর ও সিলেট বিভাগের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করত। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।
পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানায় মাদক আইনে মামলা দিয়ে ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।