Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২৬ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঠাকুরগাঁওয়ে ইউনিয়ন শাখা কৃষক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Link Copied!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ৭ নং রাতোর ইউনিয়ন শাখা বাংলাদেশ কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে রাতোর হাইস্কুল মাঠ প্রাঙ্গনে রাতোর ইউনিয়ন শাখার কৃষকলীগ এর সভাপতি মোঃ ফিরোজ আলম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সংরক্ষিত মহিলা আসন ৩০১ এর সাবেক সংসদ সদস্য ও  ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি জনাব মোছাঃ সেলিনা জাহান (লিটা)।

রাণীশংকৈল উপজেলা কৃষকলীগ শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিগেন্দ্র নাথ রায় এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা শাখা কৃষকলীগের আহবায়ক জনাব মোঃ পাবারুল ইসলাম , রানীশংকৈল উপজেলা কৃষকলীগ শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও রাতোর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম, রাতোর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রফেসর মোঃ রেজাউল করিম মুকুল, সাধারণ সম্পাদক এবং রাতোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু শরৎ চন্দ্র রায়, রানীশংকৈল উপজেলার কৃষক লীগ সহ-সভাপতি মোহাম্মদ মুকুল মাস্টার, রাতোর ইউনিয়ন যুবলীগ শাখার সভাপতি প্রফেসর মোঃ সোহেল রানা সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের তৃণমূল পর্যায়ের সকল নেতা কর্মী  উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা নেতা কর্মীদের উদ্দেশ্যে করে বলেন, কৃষক লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনগুলোকে মাঠে থেকে বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ওতপ্রোতভাবে নির্দেশ প্রদান করেন। একই সাথে বর্তমান সরকারের সকল উন্নয়ন ও কৃষকলীগের ভূমিকা- সাধারণ মানুষের নিকট পৌঁছে দেওয়ার জন্য সকল নেতাকর্মীর প্রতি নির্দেশনা প্রদান করেন।

পরে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ কৃষকলীগ রাতোর ইউনিয়ন শাখার মোঃ ফিরোজ আলম চৌধুরীকে সভাপতি এবং বিষ্ণু কুমার রায়কে সাধারণ সম্পাদক হিসাবে পুনরায় নির্বাচিত করা হয়।

বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।