Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২৬ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

চট্টগ্রামে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

Link Copied!

জাতীয় দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম উত্তর জেলা প্রতিনিধি মো. অলিউল্লাহ ওপর নিউজের জের ধরে অতর্কিত সন্ত্রাসী হামলা।
গত ২৫ মার্চ (শুক্রবার) দিবাগত রাত ৯.৩০ মিনিটে চট্টগ্রামস্থ বায়েজিদ বোস্তাম থানাধীন অক্সিজেন জেলা পরিষদ সংলগ্ন চাঁদনী হলের কাছাকাছি, জাহেদ টাওয়ারের সামনে অতর্কিতভাবে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। সাংবাদিক মো. অলিউল্লাহ তার জানমালের নিরাপত্তার জন্য গত ২৫/০৩/২০২২ইং তারিখে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানায় স্ব-শরীরে উপস্থিত হয়ে, একটি সাধারণ ডায়েরি করেন । যাহা বায়েজিদ বোস্তামী থানার সাধারণ ডায়েরি নং-১৫৯৩। এতে আসামি করা হয় বায়েজিদ থানা এলাকার অক্সিজেন মুন্নি কমিশনারের বাড়ি (১)মো. অভি (২৭) সহ আরো ৩জনকে অজ্ঞাত নামা হিসেবে আসামি করা হয়। সন্ত্রাসীরা চট্টগ্রামস্থ বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকার চাঁদনী হলের আশপাশকে ঘিরে সন্ত্রাসীদের চলাফেরা। স্থানীয়দের নানা অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে। রাত্রিকালীন সময় অসময়ে ঝাপটাবাজি,ছিন্তাই,হাইজ্যাক,এমন কি দিন দুপুরে নেশাগ্রস্থ হয়ে নারীদের ইভটিজকরার মতো ঘটনা হরহামেশা লেগেই আছে।আমি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবী জানাচ্ছি।
সন্ত্রাসীদের আইনের আওয়াতায় আনার জোর দাবী জানাচ্ছি।সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোঃ অলিউল্লাহ কে প্রাণনাশের হুমকি দেয় এসব বহিরাগত সন্ত্রাসীরা।
তাই,অতি দ্রুত সন্ত্রাসীদেরকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন সাংবাদিক অলিউল্লাহ । অন্যথায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বর তথা সমগ্র চট্টগ্রামে সাংবাদিক সংগঠনের নেত্রীবৃন্দদেরকে সাথে নিয়ে অতিশীঘ্রই মানববন্ধনের ডাক দেয়া হবে বলে স্থানীয় সাংবাদিকরা জানান।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।