Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৮ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে পৌরসভার পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
মার্চ ২৮, ২০২২ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও ৫০ বছর পূর্তি উপলক্ষে পৌরসভার পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। রোববার রাতে পৌরসভা চত্বরে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
ঠাকুরগাঁও পৌরসভার আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যার সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা আ’লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা বদর, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ সিদ্দিক, রুপকুমার গুহ ঠাকুরতা করি, পৌর কাউন্সিলর দ্রৌপদী দেবী আগারওয়ালা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আ’লীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন।
এ সময় পৌরসভার প্রধান প্রকৌশলী বেলাল হোসেন, সচিব মজিবর রহমান, প্যানেল মেয়র আব্দুল কাইয়ুম চৌধুরী, সুদাম সরকার, সংরক্ষিত আসনের কাউন্সিলর আয়েশা বানু পারুল, নাজিরা আক্তার স্বপ্না, রুনা লায়লা, কাউন্সিলর ওয়ালিউর রহমান ওলি, আতাউর রহমান, নজরুল ইসলাম, একরামুদ্দৌলা সাহেব, জমিরুল ইসলামসহ অন্যান্য কাউন্সিলর, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতেই ৪২ জন বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। পরে বিশেষ বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় “সুইট বাংলাদেশের” শিক্ষার্থীদের অংশগ্রহনে নৃত্যানুষ্ঠান, বিভিন্ন প্রতিযোগিতা ও অন্যান্য বিভিন্ন সাংস্কৃতিক গোষ্ঠীর পক্ষ থেকে মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
বার্তা /এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।