Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৮ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

মুন্সীগঞ্জে আগুনে পুড়লো ৩০ দোকান

শহিদ শেখ, মুন্সীগঞ্জ প্রতিনিধি
মার্চ ২৮, ২০২২ ১০:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ির বালিগাও বাজারের পিয়াজ পট্টিতে অগ্নিকান্ডে ৩০ টি দোকান পুড়ে ছাই হয়েগেছে। রবিবার রাত ১১ টার দিকে   টঙ্গিবাড়ি উপজেলার বালিগাও বাজারের পিয়াজ পট্টিতে আগুনের সূত্রপাত হয়। পরে সেই আগুন মুহুর্তেই ছড়িয়ে পড়ে বাজারের ৩০ টি দোকানে। এতে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ্যরা। দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট।
স্থানীয়রা জানান,রাতে হঠাৎ করে বাজারের একটি দোকানে আগুন দেখতে পান পরে তা মুহুতের মধ্যে প্রায় ৩০ দোকানে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে রাত সোয়া একটার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। এর আগে পুড়ে যায় ৩০ টি দোকান। তবে কিভাবে এত ভয়ানক আগুনের সুত্রপাত হয়েছে তা এখনো জানা যায়নি। এতে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান তারা।
আগুনের বিষয়ে ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে কি ভাবে আগুনের সুত্রপাত পাত হয়ে ও কি পরিমান ক্ষয়ক্ষতির হয়েছে সেই বিষয়ে তদন্ত চলছে।
বার্তা /এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।