Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৮ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

পাংশায় চাঁদা আদায়কালে ভুয়া ইউএনও আটক

 রাজবাড়ী প্রতিনিধি
মার্চ ২৮, ২০২২ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নে সোমবার (২৮ মার্চ) দুপুরে খাবারের হোটেল থেকে চাঁদা আদায়কালে শাহরিয়ার জাহান (৪৮) নামে এক ভূয়া ইউএনওকে আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ।
শাহরিয়ার জাহান পাংশা পৌর এলাকার নারায়নপুর গ্রামের মুনশী আকবর আলী’র ছেলে।
জানা যায়, সোমবার (২৮ মার্চ) দুপুর ১টার দিকে উপজেলার মাছপাড়া ইউনিয়নের ডন মোড় এলাকায় খয়বার ও কটার খাবারের হোটেলে গিয়ে নিজেকে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিচয় দিয়ে হোটেলের ট্রেড লাইসেন্স দেখতে চাইলে হোটেল কতৃপক্ষ দেখাতে ব্যর্থ হন। এ সময় দুই হোটেল থেকে ৫০০+৫০০ মোট ১০০০ টাকা চাঁদা আদায় করেন।
শাহরিয়ারের সন্দেহজনক আচরনের কারনে  স্থানীয়রা পাংশা থানা পুলিশকে ফোন দিলে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান সহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করেন। এ সময় নুজহাত তাসনীম  আওন উপজেলা সহকারি কমিশনার (ভূমী) এবং মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দর সাইফুল ইসলাম (বুড়ো) ঘটনাস্থলে উপস্থিত হন।
এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন। স্থানীয়রা বিষয়টি আমাদেরকে অবহিত করার পরেই আমরা ঘটনাস্থলে হাজির হয়ে ভুয়া ইউএনওকে আটক করে থানায় নিয়ে আসি। তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে তাকে আদালতে সোপর্দ করা হবে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।