Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৮ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কলারোয়ায় ড্রেন থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

আতাউর রহমান, সাতক্ষীরা ব্যুরো
মার্চ ২৮, ২০২২ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরার কলারোয়ায় একটি কুলবাগানের ড্রেন থেকে সাচিতা হোসেন সেজুতি নামের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে নয়টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। স্কুলছাত্রীর মরদেহ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান থানা  পুলিশ।
সাচিতা হোসেন সেঁজুতি জালালাবাদ গ্রামের কৃষক সোহরাব হোসেন পলাশের মেয়ে। সে কলারোয়া পাইলট বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।
মেয়েটির বাবা সোহরাব হোসেন পলাশ জানান, গতকাল রোববার মেয়ে স্কুলে গিয়েছিল। তারপর থেকে সে বাড়ি ফেরেনি। সারাদিন তাকে না পেয়ে রাতে আমি কলারোয়া থানায় জিডি করি।
মেয়ের হত্যা প্রসঙ্গে পলাশ জানান, আমার মেয়ের সাথে প্রতিবেশি আলতাফ হোসেনের ছেলে আব্দুর রহমানের  এক বছর আগে থেকে সম্পর্ক ছিল। আব্দুর রহমান কলারোয়া সরকারি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষে ছাত্র।  এ নিয়ে শালিস-বিচারও হয়েছে। আমি তাদের এই সম্পর্ক মেনে নেইনি। ধারণা করছি,আব্দুর রহমান আমাকে শিক্ষা দিতে মেয়েকে হত্যা করেছে।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ  নাসির উদ্দীন মৃধা জানান, সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মেয়েটির মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তার গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার আলামত মিলেছে। তবে ধারণা করছি, তাকে অন্য কোথাও হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে। এঘটনায় এখনো মামলা হয়নি বলে জানান।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।