Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৮ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঠাকুরগাঁওয়ে দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঠাকুরগাঁও প্রতিনিধি 
মার্চ ২৮, ২০২২ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ে জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকার ১৭তম বর্ষপূর্তি ও আঠারোতম বর্ষে পদাপর্ণ পালিত হয়েছে।
সোমবার দুপুর ১২টার দিকে আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং একই জায়গায় এসে শেষ হয়।
র‌্যালি শেষে প্রেসক্লাবের ভিআইপি হলরুমে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৭তম বর্ষপূতি ও ১৮ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা হয়।
কেক কাটা শেষে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক মামুন আর রশিদ, স্থানীয় দৈনিক লোকায়ন পত্রিকার সম্পাদক সাকের উল্লাহ, ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সহ-সম্পাদক ফিরোজ আমিন সরকার, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম রোহান, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভির হাসান তানু, অনলাইন  জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আওয়াল, সিনিয়র সাংবাদিক গোলাম সারোয়ার সম্রাট, বিশাল রহমান, দৈনিক লাখো কণ্ঠ পত্রিকার প্রতিনিধি রেজওয়ানুল হক রিজু প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, দৈনিক আমাদের সময় পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি শাকিল আহমেদ, রাণীশংকৈল উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন আকাশ।
বক্তারা বলেন, আমাদের সময় পত্রিকাটি সকল শ্রেণির মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। প্রিন্ট ও অনলাইনের মাধ্যমে পত্রিকাটি সঠিক সংবাদগুলো জনগণের কাছে পৌঁছে দিচ্ছে। পত্রিকাটি যৌবনে পা রেখেছে। আমরা আশা করছি পত্রিকাটি পূর্বের মতই নিরপেক্ষতা ও নিষ্ঠতার মাধ্যমে আগামীতে গৌরব উজ্জল ভূমিকা অব্যাহত রাখতে সক্ষম হবে।
অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। দৈনিক আমাদের সময় পত্রিকাকে ঠাকুরগাঁওয়ের বিভিন্ন সাংবাদিক সংগঠন ও পেশাদার সাংবাদিকদের পক্ষ থেকে পত্রিকার সকল সাংবাদিক ও প্রতিনিধিদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: