Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৯ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বিমানে উঠতে না পেরে কান্নায় ভেঙে পড়লেন ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক
মার্চ ২৯, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

বিমানবন্দরে বিপাকে পড়লেন টালিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ঠিক সময় মতো বিমানবন্দরে পৌঁছতে না পারায় বিমানে উঠতে দেওয়া হল না ঋতুপর্ণাকে। অভিনেত্রীর কথায়, হাজার অনুরোধ করার পরেও বিমানসংস্থা বোর্ডিং করতে দেয়নি তাকে। আহমেদাবাদে যাচ্ছিলেন তিনি। বিমান সংস্থার গাফিলতির জন্যই এমনটা ঘটেছে বলে দাবি ঋতুপর্ণার।

ঋতুপর্ণা এক সংবাদমাধ্যমকে জানান, আহমেদাবাদের বিমান ধরার জন্য বোডিংয়ের সময় দেওয়া হয়েছিল ভোর ৪.৫৫। তিনি ১৯ নম্বর গেটের কাছে পৌঁছন ৫টা ১০ মিনিট থেকে ৫ টা ১২ মিনিটের মধ্যে। বিমান সংস্থার পক্ষ থেকে জানানো হয়, বোডিংয়ের সময় শেষ। গেট বন্ধ করে দেওয়া হয়েছে।

অভিনেত্রী জানিয়েছেন, বিমান সংস্থার পক্ষ থেকে বলা হয় গেটের সামনে তাকে দেখতে না পেয়ে নাকি তার নাম ঘোষণাও করা হয়েছিল। এমনকী, ফোন করা হয়েছিল। তবে কোনও ফোন তিনি পাননি বলেই স্পষ্ট জানিয়েছেন ঋতুপর্ণা।

একটি শুটিংয়ের কাজেই আহমেদাবাদে যাওয়ার কথা ছিল ঋতুপর্ণার। ঠিক সময় না পৌঁছলে প্রযোজকের ক্ষতি হবে সে কথা জানিয়ে বোর্ডিংয়ের জন্য অনুরোধও করেছিলেন তিনি। তবে ঋতুপর্ণার কোনও কথাই শোনেননি বিমানসংস্থা।

অভিনেত্রী জানান, আমি চোখের সামনে দেখতে পাচ্ছিলাম, বিমানটি দাঁড়িয়ে রয়েছে। এমনকী, যাত্রীদের বিমানে ওঠার সিঁড়িটাও রয়েছে। তবুও আমাকে বোর্ডিং করতে দিল না।

ঋতুপর্ণার কথায়, এই বিমান সংস্থার সঙ্গে বহুবার ট্র্যাভেল করেছি। আমাকে এই সংস্থার পক্ষ থেকে সম্মানসূচক পাসপোর্টও দেওয়া হয়েছে। তবে এরকম পরিস্থিতির শিকার কখনও হয়নি। এরকম পরিস্থিতির মুখে পড়ে কান্নায় ভেঙেও পড়েছিলেন অভিনেত্রী। – সংবাদ প্রতিদিন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।