Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৯ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

এবার শাকিব খানের বিপরীতে মার্কিন নায়িকা

বিনোদন ডেস্ক
মার্চ ২৯, ২০২২ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

সুপারস্টার শাকিব খান আগেই ঘোষণা করেছিলেন নিজের জন্মদিনে নতুন ছবির নাম জানাবেন। জানাবেন ছবিটিতে তার বিপরীতে কে অভিনয় করছেন। নিজের ৪৩ তম জন্মদিনে সে কথা রাখলেন তিনি।

শাকিব খানের নতুন ছবির নাম ‘রাজকুমার’। নায়িকা হলেন  মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। ২৮ মার্চ তার জন্মদিন উপলক্ষে নিউইয়র্কের স্থানীয় সময় সন্ধ্যায় ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে জমকালো আয়োজনে জনপ্রিয় এ নায়কের নতুন এই ছবির মহরত অনুষ্ঠিত হয়।

‘রাজকুমার’ পরিচালনা করছেন নির্মাতা হিমেল আশরাফ। শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে ছবিটি। পাশাপাশি সহপ্রযোজক হিসেবে আছেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন নামে দুজন প্রবাসী বাংলাদেশী।

আমেরিকায় শাকিব খানের ‘রাজকুমার’ ছবির অন্যতম চমক হচ্ছে এর নায়িকা হিসেবে থাকছেন মার্কিন অভিনেত্রী। কোর্টনি কফি। মহরতে তিনিও উপস্থিত ছিলেন। পাশাপাশি নিউইয়র্কে বসবাসরত বিভিন্ন প্রভাবশালী বাংলাদেশী ও সিনেমার আন্তর্জাতিক পরিবেশকরা উপস্থিত ছিলেন।

প্রথমবার বাংলাদেশী ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জানিয়ে কোর্টনি কফি উচ্ছ্বাস প্রকাশ করেন। জানা যায়, তিনি মার্কিন টিভি সিরিয়ালে অভিনয় করেন। অর্ধ শতাধিক মার্কিন অভিনেত্রীদের মধ্যে অডিশনের মাধ্যমে কোর্টনি কফিকে চূড়ান্ত করা হয়েছে।

মহরতে শাকিব খান জানান, শুধু বাংলাদেশ নয়, রাজকুমার মুক্তি দেয়া হবে আমেরিকা, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে। সেভাবে প্রস্তুতি নিয়েই তিনি মাঠে নেমেছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।