Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৯ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বিএনপির কাজই বিভ্রান্তি ছড়ানো,পদ্মাসেতু নির্মাণে তারা ছেলেধরা গুজব ছড়িয়েছিল: তথ্যমন্ত্রী

এম. মতিন, চট্টগ্রাম ব্যুরো
মার্চ ২৯, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

‘বাজারে দ্রব্যমূল্য কমায় জনগণ স্বস্তি ফিরে পেলেও বিএনপি অস্বস্তিতে পড়েছে’ বলেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।
তিনি বলেন, ‘স্বল্পমূল্যে পণ্য বিক্রির জন্য প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা টিসিবি’র মাধ্যমে এক কোটি ফ্যামিলি কার্ড দিয়েছেন। এক কোটি ফ্যামিলি কার্ড মানে পাঁচ কোটি মানুষ। বাজারে দ্রব্যমূল্যও কমে গেছে। দ্রব্যমূল্যের দাম কমায় জনগণের মধ্যে স্বস্তি ফিরেছে। জনগণের মধ্যে যখন স্বস্তি ফিরে এসেছে তখন বিএনপির অস্বস্তি বেড়ে গেছে। তারা সেজন্য ‘বাম-ভাইদেরকে’ দিয়ে হরতাল ডাকালেন।’
মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
‘দ্রব্যমূল্য নিয়ে বিএনপি একদিকে জনমনে বিভ্রান্তি ছড়ানো ও অপরদিকে অসাধু ব্যবসায়ীদের উস্কে দেয়ার দ্বিচারিতা করছে’ উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপির কাজই বিভ্রান্তি ছড়ানো। পদ্মাসেতু নির্মাণের শুরুতে বিএনপি ছেলেধরা গুজব ছড়িয়েছিল। এই সরকার পদ্মাসেতু করতে পারবেনা বলেছিল। আজকে পদ্মাসেতু হয়ে গেছে, উদ্বোধনের অপেক্ষায়। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সেতুর ওপর গাড়ি চালিয়ে এপার থেকে ওপারে গেছেন।’
বিএনপি টিকা নিয়েও বিভ্রান্তি ছড়িয়ে পরে নিজেরাই কেউ গোপনে, কেউ লজ্জা-শরম ভেঙে জনসম্মুখে টিকা নিয়েছে। সুতরাং বিএনপি, যাদের টেলিভিশনের পর্দা ছাড়া দেশে খুঁজে পাওয়া যায় না, তাদের কথায় বিভ্রান্ত হবেন না, সতর্কবার্তা দেন তিনি।
এসময় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সংগঠনকে শক্তিশালী করার জন্য সারাদেশে সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব বেরিয়ে আসছে উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, ‘এতে আগামী নির্বাচনে আমরা আবারও ২০০৮ এর মতো ধস নামানো বিজয় নিশ্চিত করবো বলে দৃঢ় আশা রাখি।’
রাঙ্গুনিয়ায় আওয়ামী লীগ শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে আছে উল্লেখ করে চট্টগ্রাম ৭ আসনের সংসদ সদস্য ড. হাছান মাহমুদ বলেন, জনগণকে মনে করিয়ে দিতে হবে ১৩ বছর আগে দেশের কি পরিস্থিতি ছিল। ভাতা এবং উপকারভোগী অনেক বেড়েছে, প্রতিটি ইউনিয়নে দেড়-দুই হাজার মানুষ ভাতা পাচ্ছে, অনেক রাস্তাঘাট হয়েছে -এগুলো তুলে ধরতে হবে।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মোনাফ সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারের সঞ্চালনায় বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, সবেক চেয়ারম্যান ও সিডিএ মেম্বার মোঃ আলীশাহ, রাঙ্গুনিয়া পৌর মেয়র আলহাজ্ব শাহাজাহান শিকদার, আবুল কাশেম চিশতি, পোমরা ইউপি চেয়ারম্যান জহির আহমেদ চৌধুরী,  রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আসলাম খাঁন, উপজেলা আ. লীগের প্রচার সম্পাদক এমরুল করিম রাশেদ, কমিশনার জসিম উদ্দিন শাহ ও হালিম আবদুল্লহ প্রমুখ।
বার্তা …

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: