Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ৩১ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

পুত্রবধুর প্রেম লিলা দেখে ফেলায় শাশুড়িকে হত্যা, গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

Link Copied!

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বৈলতলী ৬নং ইউনিয়নের ১নং ওর্য়াডস্থ বীর মুক্তিযোদ্ধা কবির আহমদের বাড়িতে গৃহবধু ঝিনুক আক্তারের পরকিয়া প্রেম লিলা দেখে ফেলায় পুত্রবধুর হাতে শাশুড়ি দিলুয়ার বেগম হত্যার প্রতিবাদে মানববন্ধন করেন তার পরিবার বর্গ ও সর্বস্থরের জনসাধারণ।
আজ ৩১ মার্চ বৃহস্পতিবার সকালে বরমা-বৈলতলী সড়ক পশ্চিম বৈলতলী ১ নং ওয়ার্ড এলাকায় এই মানববন্ধন কর্মসূচি পালন করেন। উক্ত মানববন্ধনে অত্র এলাকার বীর মুক্তিযোদ্ধা আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন,নজরুল ইসলাম,মো.নোমান,মো,হোসেন,শিউলি আক্তার ,আরজু আক্তার,উম্মে ছালমা,বিউটি আক্তার,জামাল উদ্দিন,জালাল উদ্দিন,শাহ জাহান প্রমুখ।
উক্ত মানববন্ধনে বক্তারা পুত্রবধু ঝিনুক ও তার মা কৌহিনুর এর হাতে পরিকল্পিতভাবে শাশুড়ি দিলুয়ারা বেগমের হত্যাকারী তাদের আইনের আওতায় এনে দ্রুত গ্রেপ্তার ও সুষ্ঠ বিচারের দাবি জানান।
উল্লেখ্য যে পরিবারের দাবী পূর্ব-পরিকল্পিতভাবে গত ২৯ মার্চ রাতে শাশুড়ি দিলুয়ারা বেগমকে পুত্রবধু ঝিনুক ও তার মা কৌহিনর আকতার এবং কিছু লোক হত্যা করে নুতন বাড়ীর রান্না ঘরের ভিমের সাথে ঝুলিয়ে রাখা হয়। খবর পেয়ে চন্দনাইশ থানা পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।