Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ১ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

স্বাধীনতা স্মৃতি পদক পেলেন পৌর কাউন্সিলর খলিলুর রহমান

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি
এপ্রিল ১, ২০২২ ১০:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্বাধীনতা স্মৃতি পদক ও একটি সনদ পেয়েছেন জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর খলিলুর রহমান কাজী।

জানা গেছে, মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন বেসরকারি উন্নয়ন সংস্থা; অগ্রগামী মিডিয়া ভিশন ও স্বাধীন বাংলা সংসদ। সংগঠনের জুরি বোর্ডের সিদ্ধান্তক্রমে ক্ষেতলাল পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর খলিলুর রহমান কাজীকে এককভাবে মনোনীত করা হয়। তাছাড়াও গোটা উত্তরবঙ্গের মধ্যে তিনিই একমাত্র ব্যক্তি যিনি কাউন্সিলর হিসেবে এ সম্মাননা পান। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে, স্বাধীন বাংলা সংসদ (স্বাবাস) ও অগ্রগামী মিডিয়া ভিশন ঢাকা সংগঠনের পক্ষ থেকে তাকে এই সম্মাননা পদক প্রদান করা হয়। এরআগে তিনি বৈশ্বিক মহামারীতে জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য জয় বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেয়েছিলেন।

৩১ মার্চ (বৃহস্পতিবার) বিকেল ৫টায় ঢাকার পাঁচ তারকা হোটেল প্যান-প্যাসিফিক সোনারগাঁওয়ের ২য় তলায় অগ্রগামী মিডিয়া ভিশনের উপদেষ্টা ও রাজবাড়ি জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান তানিয়া সুলতানা কংকন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, স্বাবাস- এর সভাপতি শাহ আলম চুন্নু, অগ্রগামী মিডিয়া ভিশনের নির্বাহি পরিচালক এম গোলাম ফারুক মজনু সহ দেশের বরেণ্য কবি, লেখক, সাহিত্যিক, গবেষক, শিল্পী, চিকিৎসক ও দেশের বিভিন্ন জায়গা হতে আগত গণ্যমান্যব্যক্তিবর্গ প্রমুখ।

স্বাধীনতা স্মৃতি পদক ও সনদ হাতে পেয়ে কাউন্সিলর খলিলুর রহমান তার অভিব্যক্তি তুলে ধরে বলেন, স্বাবাস এর পক্ষ থেকে উত্তরবঙ্গের মধ্যে একজন পৌর কাউন্সিলর হিসেবে আমিই একমাত্র ভাগ্যবান মানুষ। এ সম্মাননা পেয়ে আমি অত্যন্ত খুশ ও আনন্দিত। আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে আয়োজকদের কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বার্তা /এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।