Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ৩ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

লালমনিরহাটে ২৯ হাজার ৫শ ভারতীয় রুপিসহ আটক ১

Link Copied!

জেলার পাটগ্রাম পৌরসভা এলাকা থেকে ২৯ হাজার ৫শ ভারতীয় রুপিসহ জাহেদুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পাটগ্রাম থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত  পাটগ্রাম উপজেলার পার্শ্ববর্তী হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বাড়াইপাড়া এলাকার বাসিন্দা।  পিতার  হোসেন আলী। পুলিশ বাদী হয়ে বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে  রোববার  লালমনিরহাট আদালতের মাধ্যমে কারাগারে জেল হাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন উদ্ধার কারি পুলিশ কর্মকর্তা।
থানা পুলিশ জানায়, শনিবার বিকেলের দিকে পাটগ্রাম পৌরসভার ৪নং ওয়ার্ড এলাকায় পাটগ্রাম থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমানের নের্তৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় ওই এলাকার একটি রাস্তার মোড় থেকে ৫৯ টি ভারতীয় ৫০০ রুপির নোটসহ জাহেদুল ইসলামকে গ্রেফতার করা হয়। ওইদিন রাতে পুলিশ বাদী হয়ে পাটগ্রাম থানায় বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনের ২৩ (১) ধারায় মামলা দায়ের করে। পরদিন সকালে লালমনিরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক ভারতীয় রুপিসহ আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ভারতীয় রুপিসহ গ্রেপ্তার ব্যক্তিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে রোববার  কারাগারে পাঠানো হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: