Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ৫ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

দুর্গাপুরে কমমূল্যে টিসিবির পণ্য পেয়ে খুশি সাধারণ মানুষ

Link Copied!

নেত্রকোনার দুর্গাপুরে পবিত্র রমজান উপলক্ষে পৌরসভা পর্যায়ে ভর্তুকি মূল্য নিম্ন আয়ের মানুষের নিকট সাশ্রয়ীমূল্যে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে পৌর শহরের শহীদ মিনার চত্বরে এ কর্মসূচির উদ্বোধন করা হয় ।
এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মশিউজ্জামান বাদল, পৌর সচিব তৌহিদুল ইসলাম,থানা পরিদর্শক(তদন্ত) মীর মাহাবুবুর রহমান, পৌর কাউন্সিলর নুরুল আকরাম খান,আল আমিন  প্রমুখ।পৌরসভার ৯টি ওয়ার্ডের নিম্ন আয়ের মানুষের কাছে টিসিবির পণ্য পৌঁছে দিতে  সুবিধাভোগী পরিবারের তালিকা তৈরি করা হয়। তালিকা অনুযায়ী ৩৫২৮ টি পরিবারকে ফ্যামিলি কার্ড প্রদান করে পৌরসভা।
টিসিবি ৪৬০ টাকার একটি প্যাকেজে প্রত্যেক পরিবার ১১০ টাকা দামে ২ লিটার সয়াবিন তেল, ৫৫ টাকা দামে ২ কেজি চিনি, ৬৫ টাকা দামে ২ কেজি মসুর ডাল পাচ্ছেন ।
পণ্য কিনতে আসা ক্রেতা আয়েশা খাতুন জানান,  বাজার মূল্যের থেকে কম দামে পণ্য পাওয়ায় আমরা অনেক খুশি। এমন উদ্যোগের জন্য ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ।
টিসিবি পণ্য নিতে আসা  আরেক ক্রেতা নুর মোহাম্মদ  জানান, প্রতিনিয়ত নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ছে তাতে দিনমজুর অসহায় মানুষ কষ্টের মধ্য দিয়ে দিন পার করছে। রমজানের আগে কমমূল্যে পন্য পেয়ে  আমরা অসহায় মানুষরা খুশী।
প্যানেল মেয়র মশিউজ্জামান বাদল বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনা সব সময় গরীব দুঃখী মানুষের কথা ভাবেন । যে কারণে তিনি দরিদ্র জনগোষ্ঠীর নিকট পবিত্র রমজান মাস উপলক্ষে ভর্তুকি মূল্যে পণ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।