Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ৫ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সুজানগরে গণধর্ষণ মামলার দুই আসামি আটক 

পাবনা থেকে আলমগীর কবির পল্লব
এপ্রিল ৫, ২০২২ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

পাবনার পুলিশ সুপার, জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম মহোদয়ের নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জনাব মোঃ মাসুদ আলম তথ্য প্রযুক্তির সহায়তায় ০৫/০৪/২০২২ তারিখ গভীর  রাতে  সুজানগর থানার বিভিন্ন স্থানে  অভিযান পরিচালনা করে।  এসময় গনধর্ষনের সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য গত ২৮/০৩/২০২২ তারিখ রাতে বাদি তার স্বামীর কিডনি ড্যায়োলাইসিস করার জন্য ঢাকার উদ্দেশ্যে  রওনা জন্য  তার মেয়ে  ভিকটিম (ক) রাতের খাওয়া দাওয়া শেষে তাদের শয়ন কক্ষে তারই চাচাতো ছোট বোনকে সঙ্গে নিয়ে ঘুমিয়ে পরে। গভীর রাতে ভিকটিম প্রকৃতির ডাকে সাঁড়া দিয়ে  বসত বাড়ীর পাশে টয়লেটে যাওয়ার সময় মোঃ জিয়া সরদার (৩৮), পিতা-মৃত ইসমাইল সরদার, সাং-নওয়াগ্রাম, ২। মোঃ ওয়াজেদ আলী শেখ (২৭), পিতা-মৃত আমদ আলী শেখ ওরফে গুরা শেখ, সাং- মহনপুর, উভয় থানা-সুজানগর জেলা পাবনা। এরা দুজন পরিকল্পিতভাবে পেছন থেকে গিয়ে ভিকটিম এর মুখ গামছা  চেপে ধরে মহনপুর গ্রামস্থ্য জনৈক কাঞ্চন পোদ্দার, পিতা-বিষু পোদ্দার এর জমিতে  জঙ্গলের মধ্যে নিয়ে ভিকটিমকে ভয় দেখিয়ে তাকে পালাক্রমে জোর পূর্বক ধর্ষণ করে।
আসামিদেরকে প্রয়োজনীয় পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সুজানগর থানার অফিসার ইনচার্জ  জনাব আব্দুল হান্নান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।