Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ৭ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

দুই এলাকাবাসীর সংঘর্ষে আহত ২০, সাবেক মেয়রের বাসভবনে হামলা

মীর দুলাল, হবিগঞ্জ জেলা প্রতিনিধি
এপ্রিল ৭, ২০২২ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট নগরের ছড়ারপার ও মাছিপুরবাসীর মধ্যে কথা-কাটাকাটির জেরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশসহ প্রায় ২০ জন আহত হয়েছেন।

বুধবার (৬ এপ্রিল) রাত ৮টার দিকে নগরীর ছড়ারপাড় ও মাছিমপুর এলাকার মধ্যে এ ঘটনা ঘটে। এ সময় গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের বাসভবনসহ বেশ কয়েকটি বাসা, গাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান।

জানা গেছে, মঙ্গলবার (৫ এপ্রিল) মোটরসাইকেল চালানো নিয়ে ছড়ারপাড় ও মাছিমপুরের দুই যুবকের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়। এর জের ধরে বুধবার (৬ এপ্রিল) রাত ৮টার দিকে মাছিমপুরের একদল লোক দেশীয় অস্ত্র নিয়ে ছড়ারপাড়ে অতর্কিত হামলা চালায়। এ সময় তারা সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের বাসায় ইটপাটকেল নিক্ষেপ করে বাসার জানালা ও সামনে রাখা গাড়ি ভাঙচুর করে। এ ছাড়া তারা বেশ কয়েকটি ব্যবসাপ্রতিষ্ঠান ও বাড়িতে হামলা করে।

এদিকে এ সংবাদ পেয়ে ছড়ারপাড়ের বিপুল সংখ্যক লোক লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে পার্শ্ববর্তী এলাকা মাছিমপুরের লোকজনকে পালটা ধাওয়া করে। এ সময় উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় সংঘর্ষ বাধে। এ সংঘর্ষ চলাকালে দুই পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ ও গোলাগুলির ঘটনা ঘটে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ বলেন, এ ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য পুলিশ সর্বদা প্রস্তুত। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।