Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ৭ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

করিমগঞ্জে দুলাভাইয়ের হাতে কলেজ পড়ুয়া শ্যালিকা খুন

সাজ্জাদ হোসেন হৃদয় - কিশোরগঞ্জ
এপ্রিল ৭, ২০২২ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের করিমগঞ্জে স্বামী-স্ত্রীর কলহের জের ধরে দুলাভাইয়ের নির্যাতনে কলেজ পড়ুয়া শ্যালিকা খুন হয়েছে। নিহত কলেজ ছাত্রী রোখসানা আক্তার (১৭) করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া হাইধন খালী গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে এবং করিমগঞ্জ মহাবিদ্যালয়ের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী। বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলার মোদকপাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। হত্যাকাণ্ডের পর থেকে ঘাতক দুলাভাই মাহবুবুল আলম ওরফে ওমর (৩৫) পলাতক রয়েছে। উপজেলার মোদকপাড়া এলাকার বাসিন্দা ও করিমগঞ্জ বাজারের ফলের ব্যবসায়ী মাহবুবুল আলম ওরফে ওমর।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২০০৮ সালে মাহবুবুল আলম ওরফে ওমরের সঙ্গে গুজাদিয়া হাইধন খালী গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে হাওয়া আক্তারের বিয়ে হয় এবং তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। গত সপ্তাহখানেক আগে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাপের বাড়ি চলে যায় হাওয়া আক্তার। পরে ওমর তার স্ত্রীর সাথে আর যোগাযোগ করেননি। বৃহস্পতিবার দুপুরে করিমগঞ্জ মহাবিদ্যালয় থেকে ছোট বোন রোখসানাকে নিয়ে বাড়ি ফিরছিলেন হাওয়া আক্তার। এসময় রাস্তা থেকে রোকসানাকে নিজ বাড়িতে তুলে নিয়ে যায় দুলাভাই ওমর। সেখানে তাকে নির্মম নির্যাতনে আহত করা হয়। এরপর আহত অবস্থায় রোখসানা প্রথমে গুজাদিয়া নিজের বাড়িতে যায়। যন্ত্রণা সহ্য করতে না পারলে পরিবারের লোকজন তাকে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে করিমগঞ্জ থানা সূত্রে জানা গেছে, ঘটনার পর থেকে ঘাতক মাহবুবুল আলম ওরফে ওমর পলাতক রয়েছে। তাকে ধরতে পুলিশি অভিযান চলছে। এছাড়া মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
বার্তা /এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।