Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৮ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

মোবাইল ফোনে প্রেম, অতঃপর দেখা করতে এসে ধর্ষণের শিকার তরুণী

সাজ্জাদ হোসেন হৃদয় - কিশোরগঞ্জ
এপ্রিল ৮, ২০২২ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মোবাইল ফোনে পরিচয় থেকে প্রেম, অতঃপর কিশোরগঞ্জে দেখা করতে এসে ধর্ষণের শিকার হয়েছে নরসিংদীর এক তরুণী (২০)। গত মঙ্গলবার রাত ১০টার দিকে ধর্ষণের ঘটনাটি ঘটেছে। এ ধর্ষণের ঘটনায় বুধবার বিকেলে কিশোরগঞ্জ মডেল থানার মামলা দায়ের করেন ঐ তরুণী। দায়ের করা মামলায় সদর উপজেলা বিন্নাটি ইউনিয়নের দনাইল গ্রামের আজহারুল ইসলাম (২২) ও তার বন্ধু রাজন মিয়াকে (২৫) আসামি করা হয়েছে।
জানা গেছে, ধর্ষণের শিকার নরসিংদীর ওই তরুণীর সাথে গত এক মাস আগে মোবাইল ফোনে পরিচয় হয় সদর উপজেলার দনাইল গ্রামের আজহারুল ইসলামের সাথে। দীর্ঘদিন কথাবার্তার পর মঙ্গলবার ঐ তরুণীকে কিশোরগঞ্জ দেখা করার জন্য আসতে বলে আজহারুল। পরে মঙ্গলবার দুপুর ২টায় নতুন জেলখানা মোড়ে বাস থেকে নামেন ঐ তরুণী। এ সময় জেলখানার মোড়ে মেয়েটির জন্য অপেক্ষায় ছিল আজহারুল ও তার বন্ধু রাজন। বাস থেকে নামার পর শহরের বিভিন্ন জায়গায় ঐ তরুণীকে নিয়ে ঘুরাঘুরি করেন তারা। পরে রাত ১০ টার দিকে আজহারুল তার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে ঐ তরুণীকে বিন্নাটি এলাকার একটি ভুট্টাক্ষেতে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করেন আজহারুল। এ সময় তাকে সহযোগিতা করেন বন্ধু রাজন। পরে বুধবার সকাল ৬টার দিকে ঐ তরুণীকে রাস্তায় ফেলে চলে যায় তারা। এ ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় বিকালে সদর মডেল থানায় এসে ধর্ষণের অভিযোগ করেন নরসিংদীর ঐ তরুণী।
কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার পর থেকে আসামী ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত আছে বলেও জানান তিনি।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।