Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৯ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউড তারকা সোনাক্ষী

বার্তাকন্ঠ
এপ্রিল ৯, ২০২২ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক ।। প্রায় সবারই প্রশ্ন, নিজের প্রেমের বিষয়ে কেন মুখে কুলুপ এঁটে আছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা। ইনস্টাগ্রাম জুড়ে তার বিভিন্ন ফটোশুটের ছবি দেখা গেলেও ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও নেই!

কিছুদিন আগেই বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে সোনাক্ষীর বিয়ের ভুয়া ছবি ভাইরাল হয়েছিল। তা নিয়েও ক্ষোভও প্রকাশ করেছিলেন অভিনেতা (সোনাক্ষী)। অবশেষে নিজের প্রেমের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন এই বলিউড তারকা।

বর্তমানে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন সোনাক্ষী। আগেও সময় পেলেই মালদ্বীপে ছুটে যেতে দেখা গেছে তাকে। নীল সমুদ্রের সামনে নিজের একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। গ্রীষ্মকালীন অবকাশে সোনাক্ষীর নজর কাড়া সাজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতেও।

সেই পোস্টেই তারকা লিখেছেন, তিনি মালদ্বীপের প্রেমে পড়েছেন। যত দিন যাচ্ছে, ততই যেন তার সেই প্রেম গভীর হচ্ছে। অর্থাৎ কোনো মানুষ নয়, বর্তমানে মালদ্বীপের প্রাকৃতিক রূপ দেখেই প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি।
প্রসঙ্গত, কয়েক মাস ধরেই অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শিগগির দুজনকে ‘ডাবল এক্সএল’ ছবিতে দেখা যাবে। ছবির প্রস্তুতি চলাকালীন জাহিরের জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে তাকে বেস্ট ‘ফ্রেন্ড সম্বোধন’ করেন সোনাক্ষী।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।