Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৯ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

চন্দনাইশে নতুন ইউএনও’র যোগদান

Link Copied!

দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশে নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে নাছরীন আক্তার যোগদান করেছেন। বৃহস্পতিবার দুপুর ২টায় পূর্বের উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম আনুষ্ঠানিকভাবে নাছরীন আক্তারের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। তিনি রবিবার থেকে নিয়মিত অফিস করবেন।
নতুন ইউএনও নাছরীন আক্তার ছাত্র জীবনে ঢাকা শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি ও এইচএসসি শেষ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।
তিনি ৩৪তম বিসিএসে প্রশাসনিক ক্যাডার সুপারিশপ্রাপ্ত হয়ে প্রথম ২০১৬ সালের ১ জুন জেলা প্রশাসক কার্যালয়, ঢাকায় সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ২০১৮ সালের ৪ নভেম্বর ফেনীর সোনাগাজী উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন। সর্বশেষ বিভাগীয় কমিশনার কার্যালয়, চট্টগ্রাম এ সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

নাছরীন আক্তার উপজেলার সকল স্তরের পেশাজীবীদের সার্বিক সহযোগিতায় চন্দনাইশকে সুন্দরভাবে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি উপজেলা প্রশাসনকে জনবান্ধন হিসেবে গড়ে তুলতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।