Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৯ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীর পরকীয়ায় স্বামী গুম, ৮ বছর পর প্রেমিক গ্রেপ্তার 

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট
এপ্রিল ৯, ২০২২ ৯:৫০ অপরাহ্ণ
Link Copied!

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পরকীয়ার প্রেমের জেরে প্রেমিকের সহায়তায় স্বামীকে গুম করার ঘটনা ঘটেছে । এ ঘটনার অভিযোগে ৮ বছর পর প্রেমিক সাবুল হোসেন (৩৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে ঢাকার গাজীপুরের কাশিমপুর মাধবপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়৷ গ্রেপ্তারকৃত সাবুল হোসেন হাতীবান্ধা উপজেলার উত্তর গোতামারী এলাকার আমিন উদ্দিনের ছেলে।
পুলিশ জানায়, প্রায় ৯ বছর আগে উপজেলার উত্তর গোতামারী এলাকার বন্ধু আনোয়ার হোসেনের স্ত্রী লতিফা বেগমের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে অভিযুক্ত সাবুল হোসেন। স্ত্রীর সঙ্গে বন্ধু সাবুলের পরকীয়ার বিষয়টি জানতে পেলে তাদের বাঁধা দেন স্বামী আনোয়ার।  একপর্যায়ে বেড়াতে যাওয়ার কথা বলে আনোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান বন্ধু সাবুল হোসেন। সেই থেকে এখন পর্যন্ত বাড়িতে ফেরেনি আনোয়ার হোসেন।
এদিকে স্বামী আনোয়ার হোসেন নিখোঁজ থাকা অবস্থাতে প্রেমিক সাবুলের সঙ্গে দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ঘর সংসার শুরু করেন লতিফা বেগম। পরে এ ঘটনায় ২০১৪ সালে আনোয়ার হোসেনের মা আনোয়ারা বেগম বাদী হয়ে স্থানীয় থানায় একটি  সাধারণ ডায়েরি (জিডি) করেন। দীর্ঘদিন সময় পেরিয়ে গেলেও ছেলে আনোয়ার হোসেন উদ্ধার নাহলে গত বছরে ২৪ শে এপ্রিল লালমনিরহাট জেলা দায়রাজজ আদালতে একটি মামলা দায়ের করেন মা আনোয়ারা বেগম।
ওই মামলার সুত্র ধরে অভিযুক্ত সাবুল ও তার সহযোগীদের ধরতে মাঠে নামে পুলিশ। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল শুক্রবার বিকেলে গাজীপুরের মাধবপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে হাতীবান্ধা থানা পুলিশ।
হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম, গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, হাতীবান্ধা থানার উপপুলিশ পরিদর্শক আজিজার রহমান ও তার সঙ্গীয় একটি চৌকসদল গাজীপুর থেকে সাবুল হোসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে শনিবার দুপুরে গ্রেপ্তার সাবুল হোসেনকে লালমনিরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিম আনোয়ার হোসেনকে উদ্ধারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।