Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১১ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বাকলিয়াতে মাদক ও সন্ত্রাসীদের নৈরাজ্য চলছে: ডা.শাহাদাত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি 
এপ্রিল ১১, ২০২২ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন,বাকলিয়াতে মাদক ও সন্ত্রাসীদের নৈরাজ্য চলছে। এই এলাকার তরুন সমাজ আজ ধবংসের পথে পা বাড়াচ্ছে। এই তরুণ সমাজকে মাদকের মাধ্যমে বিপথগামী করছে একদল মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের গডফাদাররা। প্রশাসন যদি এখনই ঐসকল সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে না পারে, তাহলে বাকলিয়ার তরুণ প্রজন্ম মাদক ও সন্ত্রাস এর দিকে ঝুকে যাবে। বিএনপি যখন ক্ষমতায় ছিল এই এলাকার অবস্থা এমন ছিলনা। আজ এই সরকার দীর্ঘ দিন ক্ষমতায় থাকার কারণে সন্ত্রাস নৈরাজ্যে পরিণত হয়েছে।
তিনি আজ ১১এপ্রিল, সোমবার, বিকালে ওয়ার্ড যুবদলের উদ্যোগে আয়োজিত গরীব অসহায়দের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ডা.শাহাদাত হোসেন আরো বলেন,
দেশের এই দুঃসময়ে জনগণের পাশে যাদের দাঁড়ানোর কথা তারা আজ জনগণের পাশে নেই। কারণ তারা জনগণকে ভোট সেন্টার থেকে গলা ধাক্কা দিয়ে বের করে, ব্যালট ছিনতাই করে, জনগণের ভোট ডাকাতি করে ক্ষমতার মসনদে আছে। সে কারণেই তারা জনগণকে ভয় পায় এবং জনগণের ভোটে নির্বাচিত নয় বলই তারা জনগণের পাশে নেই। আজ জনগণের পাশে আছে কারা? শহীদ জিয়ার দল, বেগম খালেদা জিয়ার দল, তারেক রহমানের দল, যারা বাংলাদেশের মানুষকে নিয়ে রাজনীতি করে। বিদেশিদের সাহায্যে ক্ষমতায় আসতে চায় না। জনগণকে নিয়ে ক্ষমতায় আসতে চায়। সেই জনগণের দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল -বিএনপি।
ডা.শাহাদাত হোসেন আরো বলেন, এই সরকার দেশের মানুষের কষ্টার্জিত অর্থ থেকে দ্বিগুণ হারে ট্যাক্স, ভ্যাট নিয়ে মেগা প্রকল্পের নামে মেঘা দুর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। সেই কারণে আজ দেশের নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সহ তেলের দাম, গ্যাসের দাম ঊর্ধ্বগতি হয়েছে। এই স্বৈরাচারী সরকারের দমন, নিপীড়ন-নির্যাতনের বিরুদ্ধে আপনাদেরকে ঐক্ষবদ্ধ হতে হবে। গণতান্ত্রিক অধিকার রক্ষায় সোচ্চার হতে হবে। দেশ বাঁচানোর লক্ষ্যে, মানুষ বাঁচানোর লক্ষ্যে, রাজপথের আন্দোলনে সকলকে এগিয়ে আসতে হবে।
প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও নগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীদের শপথ নিতে হবে। এই সরকারের জুলুম নির্যাতন নিপীড়নের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে। আন্দোলনের মাধ্যমে এই সরকারের সকল অপকর্মের জবাব রাজপথে দিতে হবে।
১৮নং ওয়ার্ড যুবদল নেতা কুতুবউদ্দিন রাজুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক হাজী মোঃ মহিউদ্দিন, হাজী মোহাম্মদ ইউসুফ, হাজী মোঃ আইয়ুব, নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, বিএনপি নেতা মোহাম্মদ আলমগীর, রৌশগীর আমিন, মোঃ সাইফুল ইসলাম, মোহাম্মদ কামরুল ইসলাম, মোহাম্মদ ইলিয়াস, মোঃ ইয়াকুব, কামরুন নাহার, মোহাম্মদ জসিম উদ্দিন, মোহাম্মদ সিরাজ, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ জাহাঙ্গীর আলম,নগর যুবদলের নেতা নাসির উদ্দিন চৌধুরী নাছিম, মোহাম্মদ ইদ্রিস আলম, আসাদুর রহমান টিপু, কোতয়ালী থানা যুবদলের আহ্বায়ক নূর হোসেন নূরু, বাকলিয়া থানা যুবদলের আহবায়ক ইসমাইল হোসেন লেদু,সদস্য সচিব মোহাম্মদ মুসা, স্বেচ্ছাসেবক দল নেতা মোহাম্মদ ইসহাক, মোঃ রনি, মোঃ সুমন, জীবন, যুবদল নেতা ফরহাদ, ওসমান,মাহবুব সিদ্দিকী, ওমর ফারুক, মোহাম্মদ ইকবাল, জাবেদ, ইলিয়াস, টিপু, নুরুল ইসলাম রুবেল, রাসেল, সাইমন, রাশেদ, ছাত্রদল নেতা জুনায়েদ সিদ্দিকী, মোহাম্মদ ইউসুফ, রনি প্রমুখ নেতৃবৃন্দ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।