Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১৩ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সিঙ্গাইরে ছিনতাই চক্রের ৮ সদস্য গ্রেপ্তার, পিকআপ উদ্ধার

স্টাফ রিপোর্টার
এপ্রিল ১৩, ২০২২ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জের সিঙ্গাইরে আন্ত:জেলা ছিনতাই চক্রের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছেন থানা পুলিশ। গত সোমবার রাতে ঢাকার সাভার,আশুলিয়া ও ধামরাইসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ছিনতাই হওয়া একটি পিকআপ গাড়ি উদ্ধার করা হয়েছে। এরআগে গত ৬ এপ্রিল ৩ টি গরুসহ একটি পিকআপ গাড়ি ছিনতাই করে চক্রটি।
গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হলেন, মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার আলমগীর শেখ(৩৩), বাবু খা(২৩), আবু দাউদ ওরফে তাহের (৪৩), শেখ ইলিয়াছ (৩২), শিবালয় উপজেলার সাইফুল ইসলাম(২৩), ঢাকার সাভারের রফিকুল ইসলাম(২৬), জয়পুরহাটের মোঃ শাজাহান(২৭), শেরপুরের মঙ্গল আলী(৫২)। গত মঙ্গলবার ৮ জন ছিনতাইকারীই আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলুক জবানবন্দি দিয়েছেন।
মামলার এজাহার সূত্রে জানাগেছে, গত ৬ মার্চ ভোর রাতে হরিরামপুরের সিএফসিএল ডেইলি ফার্ম থেকে একটি পিকআপ ভর্তি ৩ টি গরু নিয়ে ঢাকার উদ্দেশ্যে দেয়। পিকআপ গাড়িটি মানিকগঞ্জ-সিঙ্গাইর-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের গারাদিয়া এলাকায় পৌঁছালে ৮/১০ জনের একটি ছিনতাই চক্র গাড়ি চালক মোঃ মাহাবুল্লাহ ও রাখাল রহমত উল্লাহ মারপিট করে গাড়িসহ ৩ টি গরু ছিনতাই করে। পরে গাড়ি চালক হাবিবুল্লাহ সিঙ্গাইর থানায় একটি মামলা দায়ের করেন।
সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, গ্রেপ্তারকৃত ৮ জন ছিনতাইকারী মঙ্গলবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলুক জবানবন্দি দিয়েছেন। এই মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।