Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ১৫ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বলিউড তারকা রণবীর-আলিয়ার বিয়ে হয়ে গেলো চুপিসারেই

বার্তাকন্ঠ
এপ্রিল ১৫, ২০২২ ৫:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক।।   চুপিসারেই হয়ে গেলো বলিউডের বর্তমান সময়ে তুমুল জনপ্রিয় তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে। অথচ রণবীর-আলিয়ার বিয়ে জল্পনার শেষ ছিল না ভক্তদের। কবে বিয়ে করছেন এ জুটি- এমন প্রশ্নে সংবাদমাধ্যমেও ছিল তোলপাড়।

অবশেষে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) পারিবারিক আবহে বিয়ে সারলেন ‘রণলিয়া’। কিছুদিন আগে গাঁটছড়া বেঁধেছেন বলিউডের আরেক জনপ্রিয় তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফা। তারও আগে সাতপাকে বাঁধা পড়েন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

ডেস্টিনেশন ওয়েডিং নয়, বাড়িতেই সাতপাকে বাঁধা
ইদানিং তারকাদের বিয়ে ক্ষেত্রে এমনটা একেবারে ব্যতিক্রমী। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ বিয়ে করেছিলেন রাজস্থানের দুর্গে। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়েও হয়েছিল সেখানে।

রণবীর-আলিয়ার ক্ষেত্রে সবাই ভেবেছিলেন, অন্তত বিলাসবহুল হোটেলে এক হবে চার হাত। কিন্তু তার আশপাশেও গেলেন না তারকা যুগল। বান্দ্রার ‘বাস্তু’, অর্থাৎ যে আবাসনে রণবীর-আলিয়া দুজনেরই ফ্ল্যাট রয়েছে, সেখানেই সাত পাক ঘুরলেন এ জুটি।

গোপন কথা রইলো গোপনই
বিয়ে নিয়ে শুরু থেকেই মুখে কুলুপ এঁটেছিল কাপুর এবং ভাট পরিবার। বিভিন্ন সময়ে পরিবারের সদস্যদের কথায় বিয়ের তারিখ নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। একেবারে বিয়ের আগের রাতে আনুষ্ঠানিকভাবে আসল তারিখ এবং স্থান ঘোষণা করেছেন রণবীরের মা নীতু কপুর।

অন্যান্য তারকাদের বিয়ের ক্ষেত্রে ঢের আগে থেকেই যাবতীয় তথ্য আসে সংবাদমাধ্যমের হাতে। এত ধোঁয়াশা কখনো তৈরি হয় না।

পারিবারিক ঐতিহ্য
শুরুতে রটেছিল, চেম্বুরের কাপুরদের পারিবারিক আস্তানা আর কে স্টুডিওতে বিয়ে হবে রণবীর ও আলিয়ার। অনেকটা ঋষি-নীতুর মতোই। পরে দেখা গেলো, বান্দ্রায় নিজের বাড়ি ‘বাস্তু’তেই বিয়ে সারলেন রণবীর। তবে তার বাবা-মায়ের বিয়ের স্মৃতি জড়ানো আর কে স্টুডিও ব্রাত্য নয় মোটেই।

ব্যক্তিগত পরিসরে যেমন নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে করেছেন, তেমনই পরিবারের ঐতিহ্যও রক্ষা করছেন ঋষিপুত্র। বিয়ে উপলক্ষে পৈতৃক বাড়ি, চেম্বুরের আর কে স্টুডিওতেও একটি বড়সড় পূজা হবে বলে জানা গেছে।

বিয়ের আগে লুকোচুরি
বিয়ের গন্তব্যে পৌঁছনোর আগে বিমানবন্দরেই দেখা দিয়েছিলেন ভিকি-ক্যাটরিনা। উপস্থিত সবার দিকে তাকিয়ে হাত নেড়েছিলেন। মিনিটে-মিনিটে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন নিজেদের আনন্দমুহূর্ত। রণবীর ও আলিয়ার ক্ষেত্রে তেমনটি হলো না। বিয়ের আগে দেখাই পাওয়া গেলো না বর-কনের। আত্মীয়-বন্ধুরাও কেউ ভাগ করে নেওয়ার সুযোগ পেলেন না হবু বর-কনের ঝলক।

ছিমছাম, তবু রাজকীয়
বাড়িতেই বিয়ে হলো ‘রণলিয়া’র। স্নিগ্ধ, সুন্দর সাজে সেজে উঠেছিল কাপুরদের পৈতৃক ভিটে। সেই প্রস্তুতির ছবি নজরে এসেছিল। কিন্তু বিয়ের মণ্ডপ তো আর দেখার উপায় নেই। কড়া নিরাপত্তা ব্যবস্থার নজর এড়িয়ে বিয়েবাড়ির ভেতরকার ছবি দেখা গেলো না কোথাও। তবে ‘বাস্তু’র সামনে আলোয় মোড়া পথ ইঙ্গিত দিয়েছে, রাজকীয় মণ্ডপেই সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের নবদম্পতি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।