Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ১৫ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঐশ্বরিয়া না থাকলে না খেয়েই থাকতে হয় অভিষেক বচ্চনকে

বার্তাকন্ঠ
এপ্রিল ১৫, ২০২২ ৫:১১ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক।। ঐশ্বরিয়া রাই বচ্চন না থাকলে নাকি না খেয়েই থাকতে হয় অভিষেক বচ্চনকে! তবে বাড়িতে নয়, কোনও হোটেলে থাকলেই এমন হয়। অভিষেক নাকি হোটেলের রুম সার্ভিসে ফোন করে খাবার অর্ডার করতে পারেন না। আর সেই কাজ যত্ন নিয়ে করে তার বউ ঐশ্বরিয়া।
সম্প্রতি এক সাক্ষাৎকারের গোপন কথা ফাঁস করেন জুনিয়র বচ্চন। সেখানে অভিষেক জানান, অচেনা মানুষদের সঙ্গে কথা বলতে তার অদ্ভুত লাগে। তাই সেই কাজটা ঐশ্বরিয়াকে করতে হয়! সেই ফোন করে অভিষেকের জন্য খাবার অর্ডার করে দেয়।
এই অভিনেতা জানান, তিনি এতটাই লজ্জিত বোধ করেন যে হোটেলের লবিতে পা রাখতেও চান না প্রোমোশনাল ইভেন্টের সময়, যদি না কেউ তাকে রাস্তা দেখানোর জন্য থাকে।
অভিষেক জানান, শুটিং সেটে কাজ করার জন্য তার ইতিবাচক পরিবেশ প্রয়োজন হয়। তিনি বলেন, মানুষ আমাকে নিয়ে হাসাহাসি করে। আমি হোটেলে বসে আছি প্রেস ট্যুরের জন্য। কেউ যদি না থাকে আমি একা লবিতে যেতে পারব না। আমার পাশে কাউকে একটা দরকার যে আমাকে রাস্তা দেখিয়ে দেবে
তিনি আরও বলেন, আমার কিছু অদ্ভুত স্বভাব আছে। আউটডোর থাকলে আমার বউ আমাকে বিকেলে ফোন করে জানতে চাইবে, ‘তোমার দিন কেমন কাটল?’ এরপর ও যখন বলবে ‘তুমি খেয়েছ’, আমি উত্তর দেই ‘না’। ও জানতে চায়, ‘আচ্ছা, তুমি কি খেতে চাও বলো?’ তারপর ও আমার জন্য খাবার অর্ডার করে দেয়।
ঐশ্বরিয়া জানে ও ফোন না করলে আমি না খেয়েই থাকব। আমার এই সমস্যাটা আছে। আমি অচেনা মানুষের সঙ্গে ফোনে কথা বলতে পারি না- যোগ করেন অভিষেক।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: