Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১৬ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঢাকাস্থ নড়াইল মানবিক পরিষদের ইফতার পার্টি সম্পন্ন

স্টাফ রিপোর্টার
এপ্রিল ১৬, ২০২২ ৩:৪২ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার মিরপুর চলন্তিকা মোড় মাহমুদা গার্ডেনে ‘ঢাকাস্থ নড়াইল মানবিক পরিষদের’ ইফতার পার্টি ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) ‘ঢাকাস্থ নড়াইল মানবিক পরিষদের সভাপতি সৈয়দ আবিদুর রহমানের সভাপতিত্বে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতি সৈয়দ আবিদুর রহমান বলেন, নড়াইল মানবিক পরিষদ নড়াইল জেলার প্রত্যান্ত অঞ্চলের হতদরিদ্র ও অবহেলিত মানুষের সু-চিকিৎসা, সু-শিক্ষা, বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি, যুব সমাজকে মাদকের থেকে সরিয়ে এনে খেলাধুলায় মনোনিবেশ, নারীর সঠিক মর্যাদা প্রদান। সমাজের নানান অনিয়মের বিরুদ্ধে জনসচেতনাসহ বিভিন্ন সমাজিক ও ধর্মীয় কাজে স্থানীয় সরকারের পাশাপাশি অর্থনৈতিক ও মানবিক সহযোগিতা প্রদানকারী একটি অরাজনৈতিক সমাজসেবা প্রতিষ্ঠান।
ইফতার পার্টিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ ঈসা মিয়া, উপদেষ্টা এস এম আলমগীর কবির (সাংবাদিক),

সাধারণ সম্পাদক মোঃ আকবর হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ আশরাফুজ্জামান সানি, মিতা রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ নূর আলম ও অধিকাংশ সদস্যদের পরিবারসহ সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক সংগ্রাম প্রতিদিনের সম্পাদক এস এম রকিবুল হাসান, বাংলাদেশ শ্রমিক কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ শাহাবুদ্দিন, বাংলাদেশ কল্যাণ পরিষদের সম্পাদক মোঃ সোহেল চৌধুরী প্রমুখ।
শেষে নড়াইল মানবিক পরিষদের সকল সদস্যসহ দেশ ও জাতির জন্য দোয়া করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।