Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১৭ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কাহালুতে প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ কমিটির পরিচিতি সভা ও ইফতার মাহফিল

কাহালু (বগুড়া) প্রতিনিধি
এপ্রিল ১৭, ২০২২ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ (রেজিঃ গভঃএস-১২১৯৮/১৫)।বগুড়া জেলা  কাহালু উপজেলা শাখা র উদ্যোগে।  করোনা কালীন সময়ে শিক্ষার্থীদের শিখন ঘাটতি দূরীকরনে শিক্ষকদের করণীয় শীর্ষক আলোচনা, ইউনিয়ন কমিটির পরিচিত সভা এবং ইফতার ও দোয়া মাহফিল (১৭এপ্রিল) রবিবার বিকেল সাড়ে ৪ টায় কাহালু মাহমুদা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আবদুল হান্নান, সভাপতি উপজেলা সহকারী শিক্ষক সমাজ। প্রধান অতিথি ছিলেন,কাহালু উপজেলা শিক্ষা অফিসার আজিজুল ইসলাম তিনি বলেন, কররোনা কালীন সময়ে আমাদের১ম শ্রেণি থেকে ৫ ম শ্রেণির শিক্ষার্থীদের অনেক ক্ষতি হয়েছে পড়াশোনার। আর এই ক্ষতি এক মাত্র আমারা শিক্ষক ছাত্র ছাত্রী পিছনে মেধাশক্তি শ্রম দিয়ে পুষিয়ে দিতে পারি, তাদের কে ভালোভাবে শিখন শেখাতে হবে। তাদের কে বুঝিয়ে পড়াশোনা করার অভ্যাস গড়ে তোলার জন্য চেষ্টা করতে হবে। আর এতে তাদের মেধারবিকাশ ঘটবে। একটা ছাত্র ছাত্রীকে বুঝাতে হবে পড়াশোনা তাদের জীবন সুন্দর ভাবে গড়ে তোলতে পাড়ে। আগামী দিনে দেশের জনগণের সেবা, করার,দেশগড়ার,কারিগর হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে পারবে বলে বিশ্বাস করি।   প্রধান বক্তৃতা  ছিলেন,রাসেল কবির, সভাপতি বগুড়া জেলা শাখা। বক্তব্য রাখেন আবদুল করিম খান, সাধারণ সম্পাদক প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ কাহালু উপজেলা শাখা।
আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্নসম্পাদক মুনসুর রহমান তানসেন। উপজেলা আওয়ামী লীগের প্রচারওপ্রকাশনা সম্পাদক রুহুল আমীন,  ছিলেন অশোক কুমার,উজ্জ্বল হোসেন, আমিনুল ইসলাম, মামুনুর রশীদ, সিরাজুল ইসলাম সিরাজ, রাশেদুল ইসলাম পান্না, সফিক,জামিল উদ্দিন, নায়ার সুলতানা, ফৌজিয়া,জেমি,মাছুমা,আলমগীর, মকবুল হোসেন, এরশাদ আলী, মাসুদ রানা, হাফিজার  রহমান, ফাহিম হোসেন,সবুজ, সানোয়ার হোসেন সহ শিক্ষক সমাজের বিভিন্ন ইউনিয়নের নেতৃত্ববৃন্দ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।