Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১৭ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

রাজবাড়ী প্রতিনিধি
এপ্রিল ১৭, ২০২২ ১০:৪৮ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে ১৭ই এপ্রিল (রোবিবার) রাজবাড়ী পুলিশ লাইন্স ড্রিল শেডে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এ সময় রাজবাড়ী-১ আসনের এম পি আলহাজ্ব কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি এড.খোদেজা নাসরীন ও রুমা চৌধুরী,জেলা প্রশাসক আবু কায়সার খান। অতিরিক্ত দায়রা জজ লিলিফা ইয়াসমিন। সিভিল সার্জন ডাঃ ইব্রাহীম টিটন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আঃ জব্বার, পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু সহ বীর মুক্তিযোদ্ধাগণ, জেলার বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তা, বিভিন্ন শ্রেনীপেশার লোক, জেলা পুলিশের অন্যান্য সদস্য, রাজবাড়ী জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ইফতার মাহফিলে অংশ গ্রহন করেন।
পরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্নার মাগফেরাত কামনা করে,প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দেশ ও জাতীর কল্যানে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।
এ সময় পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, রমজান মাস দোয়া কবুলের মাস, আমরা প্রায় রমজান মাসের মাঝামাঝি পর্যায়ে চলে এসেছি।  করোনা মহামারীর কারনে আমরা দীর্ঘদিন একত্রীত হতে পারিনি। আজকের ইফতারের আয়োজনের মাধ্যমে সবাই একত্রিত হতে পেরেছি। ইফতারের পুর্ব মূহুর্তে দোয়া কবুল হয়।তাই আমরা সবাই সবার জন্য দোয়া করবো। আমরা যারা পুলিশ বাহিনীতে আছি আমরা চাই রাজবাড়ীবাসীর জন্য যেন ভালো সেবাটুকু দিতে পারি। পরিশেষে সকলের সুস্বাস্থ কামনা করেন তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: