Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১৭ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সাউথ ক্যারোলিনার শপিংমলে গোলাগুলিতে আহত ১২

প্রতিনিধি, নিউ ইয়র্ক (যুক্তরাষ্ট্র)
এপ্রিল ১৭, ২০২২ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলিনা অঙ্গরাজ্যের কলাম্বিয়া শহরের একটি শপিংমলে গোলাগুলির ঘটনায় ১২ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুলিবিদ্ধ হয়েছেন ১০ জন এবং তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় সময় শনিবার (১৬ এপ্রিল) এই ঘটনা ঘটে। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।
এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। কলাম্বিয়া শহরের পুলিশের বরাত দিয়ে রোববার (১৭ এপ্রিল)গণমাধ্যমের এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে।
কলম্বিয়ার পুলিশ প্রধান উইলিয়াম হলব্রুক বলেছেন, কলম্বিয়ানা সেন্টার মলে গুলির ঘটনাটি গতানুগতিক কোনো সহিংসতার ঘটনা বলে বিশ্বাস করা হচ্ছে না বরং আগে থেকেই একে অপরকে চেনেন এমন একদল সশস্ত্র ব্যক্তির মধ্যে ‘এক ধরনের সংঘর্ষ’ হয়েছে।
তিনি আরও বলেন, গোলাগুলির প্রকৃত কারণ এবং এ বিষয়ে পাওয়া তথ্য এখনও অসম্পূর্ণ। অবশ্য স্থানীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যম প্রাদেশিক রাজধানী কলাম্বিয়ার শহরতলীর প্রায় ১০ মাইল উত্তরে অবস্থিত ওই শপিংমলে পুলিশ ও জরুরি সেবার কর্মীদের ব্যাপক উপস্থিতির খবর দিয়েছে।
এক সংবাদ সম্মেলনে উইলিয়াম হলব্রুক বলেন, শনিবার স্থানীয় সময় দুপুর ২টার দিকে ঘটা এ ঘটনায় কোনো প্রাণহানি হয়নি। তবে ১০ জন বন্দুকের গুলিতে আহত হয়েছেন এবং তাদের মধ্যে আটজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এর মধ্যে দু’জনের অবস্থা গুরুতর হলেও স্থিতিশীল অবস্থায় রয়েছে। অন্যদিকে আহত ছয়জনের অবস্থা স্থিতিশীল।
তিনি আরও বলেন, গুলিবিদ্ধ হয়ে আহতদের বয়স ৭৩ বছর থেকে ১৫ বছরের মধ্যে। এছাড়া গোলাগুলির মধ্যে নিরাপত্তার জন্য ছোটাছুটির সময় ‘ধাক্কাধাক্কিতে’ আরও দুইজন আহত হয়েছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।