Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১৮ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

রাষ্ট্র পরিচালনায় সরকার সম্পূর্ণ ব্যর্থ: ডা. শাহাদাত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর 
এপ্রিল ১৮, ২০২২ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, রাষ্ট্র পরিচালনায় এই সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। এই সরকার জনগণকে তাদের মৌলিক অধিকার থেকে সম্পূর্ণভাবে বঞ্চিত করেছে। মানুষ এখন দুই বেলা ভাত ঠিকমত খেতে পারেনা। এই সরকার জনগণকে ১০ টাকায় চাল খাওয়াবে বলে ক্ষমতায় এসেছে। এখন ৬০ থেকে ৬৫ টাকায় চাল কিনে খাচ্ছে জনগণ। একদিকে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, অন্যদিকে পানি, বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধির ফলে মানুষ নিদারুণ কষ্টের মধ্যে আছে। স্বৈরাচার এরশাদের বিরুদ্ধে দেশনেত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘদিন সংগ্রাম করে এদেশের মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করেছিল। প্রতিষ্ঠিত গণতন্ত্র আজ ভূলুণ্ঠিত। গণতন্ত্রের লেশমাত্র নেই। কথা বলার স্বাধীনতা নেই, ভোটাধিকার নেই।
তিনি আজ ১৮ এপ্রিল, সোমবার, সকালে দলীয় কার্যালয় নাসিমন ভবনে মহিলা দলের উদ্যোগে অসহায়, দরিদ্রদের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, ১৯৭১-এ যুদ্ধ করে বীর মুক্তিযোদ্ধারা এই দেশ স্বাধীন করে সাম্য ও মানবাধিকার, গণতান্ত্রিক সকল অধিকার, এবং মানবিকতা প্রতিষ্ঠা করছিল। কিন্তু আজ সেই গণতন্ত্র কোথায়? ভোটাধিকার কোথায়? কথা বলার স্বাধীনতা কোথায়? এই সরকার সাধারণ মানুষের মুখ বন্ধ করতে কালাকানুন পাস করে একদলীয়ভাবে রাষ্ট্রীয় ক্ষমতায় আছে ।
প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর বলেন, দেশের এই বেহাল দশায় মহিলা দলের যে উদ্যোগ গ্রহণ করেছে আমরা মহানগর বিএনপি’র পক্ষ থেকে সাধুবাদ জানাই। মহিলা দল গরীব অসহায় মহিলাদের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ অত্যন্ত ভাল উদ্যোগ। দেশে এক ক্রান্তিকাল অতিক্রম করছে। রাজনীতিবিদদের পাশাপাশি আমাদের সমাজের বিত্তশালীদের এগিয়ে আসতে হবে।
চট্টগ্রাম মহানগর মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদিকা জেলি চৌধুরীর সভাপতিত্বে কামরুন নাহার লিজার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য কামরুল ইসলাম, নগর মহিলা দল নেত্রী তাসলিমা আহমেদ, সায়েরা বেগম, জোহরা বেগম, পারভিন আক্তার রোজা, এডভোকেট আশরাফী বিনতে মোতালেব, এডভোকেট আয়েশা আক্তার সানজি, ফরিদা ইয়াসমিন, এডভোকেট মিতু আনোয়ার, এডভোকেট লাভলী ইয়াসমিন, শামসুন্নাহার, জাহানারা বেগম, ফারহানা প্রমুখ নেতৃবৃন্দ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: