Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১৮ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

আক্কেলপুরের সাবেক পৌর মেয়রের বিরুদ্ধে দুদুকে মামলার খবর সত্য নয়

Link Copied!

জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভার সাবেক মেয়র এর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন দুদুকে মামলার ঘটনাটি মিথ্যা ,ভিত্তিহীন, গুজব ও ষড়যন্ত্র বলে জানিয়েছেন বর্তমান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আক্কেলপুর পৌরসভার সাবেক মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর।
গতকাল (১৭ এপ্রিল) রবিবার সন্ধায় বিভিন্ন প্রিন্ট মিডিয়ার ও টিভি চ্যানেলের খবরে জানা গিয়েছিল আক্কেলপুর পৌরসভার সাবেক মেয়র জনাব গোলাম মাহফুজ চৌধুরীর বিরুদ্ধে দুদক মামলা করবার সিদ্ধান্ত নিয়েছে।
এ বিষয় গোলাম মাহফুজ চৌধুরী অবসরের সাথে কথা বললে তিনি বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে সেটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন। আসলে কিছু কুচক্রী মহল আমার জনপ্রিয়তা দেখে ষড়যন্ত্র করে কিছু ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীদের ভুল তথ্য দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নিকট আমাকে হেয় করবার চেষ্টা করেছে এবং আমার রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ন করবার চেষ্টা করেছে। আসলে এমন কোন ঘটনা ঘটেনি।
তিনি আরও বলেন, আসছে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচারণায় নেমেছি। ইতিমধ্যে জেলার সর্বস্তরের মানুষের মাঝে আমাকে নিয়ে আলোড়ন সৃষ্টি হয়েছে। তাই আমাকে দাবিয়ে রাখতে কতিপয় কিছু নেতৃবৃন্দরা আমার কোন ক্রুটি  না পেয়ে গণমাধ্যম কর্মীদের মিথ্যা ও ভিক্তিহীন তথ্য দিয়ে তা প্রচার করে আমার রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ণ করার চেষ্টায় এমন সংবাদ প্রচার করা হয়েছে যা জয়পুরহাট জেলাবাসির জন্য লজ্জাজনক বিষয়। তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আসলে রাজনীতিতে প্রতিযোগিতা থাকবে কিন্তু সেটি যেন নিজেদের মধ্যে কখনো সহিংসতার কিংবা প্রতিহিংসার রূপ না নেয় সেদিকে লক্ষ্য রেখে সকল কে কাজ করতে হবে। নিজেদের মধ্যে কেউ এমন কন্দোল সৃষ্টি করে দলের ভাবমূর্তি নষ্ট করবেন না কারন এটি দলের জন্য ক্ষতিকর। তাই যে যার নিজ অবস্থান থেকে কাজ করবেন।
এই বলে সংবাদ প্রচারকারী সাংবাদিকদের তিনি বিনীত অনুরোধ জানিয়ে বলেন, সাংবাদিক হচ্ছে জাতির বিবেক তাই আপনারা শুধু আমার নয় যেকারো বিষয়ে কোন কিছু প্রচার করার আগে ঘটনার সত্যতা যাচাই করে সঠিক তথ্য ও প্রমান সহকারে সত্য ঘটনাটি প্রচার করার জন্য অনুরোধ জানিয়েছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।