Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১৮ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

চন্দনাইশের নবাগত ইউএনওর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর
এপ্রিল ১৮, ২০২২ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় কর্মরত বিভিন্ন অনলাইন,প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন চন্দনাইশ উপজেলায় নবাগতা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তার ।
 সোমবার (১৮ এপ্রিল) বিকালে উপজেলা ভিডিও কনফারেন্স হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক নুরুল আলম মাষ্টার,ক  এস এম রাশেদ মোহাম্মদ কমরুদ্দিন, মোহাম্মদ এরশাদ, খালেদ রায়হান, আমিনুল ইসলাম রুবেল, ওমর ফারুক, মোহাম্মদ শাহাদাত, এস এম রহমান, মোহাম্মদ মহসিন, জাহাঙ্গীর চৌধুরী, শাহানুর দস্তগীর,সহ চন্দনাইশে কর্মরত সাংবাদিকবৃন্দ।
সভায় সাংবাদিকরা চন্দনাইশ উপজেলার চলমান বিভিন্ন সমস্যা ও উত্তরণের বিষয়ে মতামত ব‍্যক্ত করেন। বিশেষ করে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতকরণ, গরু চুরি, বাল‍্যবিবাহ বন্ধ , মাদক নির্মূল করা ফসলি জমির মাটি কেটে নিয়ে যাওয়া এবং প্রশাসনিক কর্মকান্ডে         সাধারন জনগন হয়রানির স্বীকার না হয় তা নিয়ে আলোচনা করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তার বলেন, দেশের প্রচলিত আইনের বিরোধী কোন কাজে ছাড় দেয়া হবেনা বিশেষ করে মাদক,ফসলি জমির মাটি কাটা, বাল্যবিবাহ,দ্রব্যমুল্যর সিন্ডিকেট ইত্যাদি বিষয় জিরো টলারেন্সে অবস্থান করা হবে।তিনি আরো বলেন কোথাও অপরাধ হচ্ছে এমন তথ্য পেলে অবশ্যই ব্যবস্থা নেব। তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সবার প্রতি অনুরোধ জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।