Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সাংবাদিক দেখলেই পেটাচ্ছেন দোকানিরা

ঢাকা ব্যুরো
এপ্রিল ১৯, ২০২২ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও ঢাকা কলেজের ছাত্রদের মধ্যে ফের সংঘর্ষে একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিকসহ প্রায় ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরের দিকে তারা নিউমার্কেট এলাকায় সংঘর্ষে আহত হন।

এদের মধ্যে বেসরকারি টেলিভিশনের রিপোর্টার সুমিত ও ক্যামেরাম্যান ইমরানসহ ১৫ জন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আহত সাংবাদিক সুমিত বলেন, গাউছিয়া মার্কেটের সামনে নিউমার্কেটের সংঘর্ষের ঘটনা কাভার করতে গেলে সেখানে দোকানিরা হঠাৎ লোহার অ্যাঙ্গেল নিয়ে আমাদের ওপর হামলা করেন। বলতে থাকেন ছাত্রদের ছবি তুলতে পারিস না, আমাদের ছবি তুলছিস কেন? এ নিয়ে আমার মাথায় লোহার অ্যাঙ্গেল দিয়ে আঘাত করেন। এতে আমার মাথা ফেটে যায়। এর আগে আমার ক্যামেরাম্যানকে মারধর করেন।

এদিকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, আহত সুমিতের মাথায় চারটি সেলাই লেগেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ঢাকা কলেজের সামনে সংঘর্ষের ঘটনায় সাংবাদিকসহ ১৫ থেকে ২০ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত রাতে সংঘর্ষের সময় দুই-তিনজন আহত হয়ে চিকিৎসা নিয়েছেন।

সোমবার (১৮ এপ্রিল) দিনগত রাতে ঢাকা কলেজের ছাত্রদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনা ঘটে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য টিয়ারসেল নিক্ষেপ করা হয়। এর সূত্র ধরে মঙ্গলবার সকাল থেকে ফের নিউমার্কেট এলাকায় থেমে থেমে সংঘর্ষ চলতে থাকে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।