Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঝিকরগাছায় অসহায়-দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলো ”সেবা সংগঠন”

আশরাফুজ্জামান বাবু, ঝিকরগাছা (যশোর)
এপ্রিল ১৯, ২০২২ ৮:১৫ অপরাহ্ণ
Link Copied!

যশোরের ঝিকরগাছায় ১২০জন অসহায়, দুস্থ, অবহেলিত, প্রতিবন্ধী ও বিধবাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল ১০টায় উপজেলা ডাকবাংলোয় ঝিকরগাছার অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন সেবা’র আয়োজনে প্রধান অতিথি ছিলেন বিশ্ব বিখ্যাত উপন্যাসিক ও সেবা সংগঠনের উপদেষ্টা হোসেনউদ্দীন হোসেন।
এসময় তিনি তার বক্তব্যে বলেন, আমরা যে ইফতার সামগ্রী বিতরণ করছি এটা আমাদের নিকট আপনাদের আমানত। এটা কোন দান সামগ্রী হিসাবে ত্রাণ বিতরণ করছি না। আপনাদের আমানত আপনারা গ্রহণ করে আমাদের দায় মুক্ত করুন। সেবা সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাস্টার আশরাফুজ্জামান বাবু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সেবা সংগঠনের উপদেষ্টা ডাঃ মোস্তাফিজুর রহমান মুসা, সাহানা আক্তার, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী, বীর মুক্তিযোদ্ধা আনিছুল কাদির ইলিয়াস, আনম নুরুল্লাহ খান রুমি, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আফজাল হোসেন চাঁদ, সদস্য আসাদুল জামান, মাসুম, বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্টের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ, উপজেলা কমিটির সভাপতি সাজ্জাদ নুরুল হক বিন্তু, সিনিয়র সহ-সভাপতি আবদুস সবুর খান, পানিসারা গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মীর বাবরজান বরুন, ঝিকরগাছা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম, সহ সভাপতি আতাউর রহমান জসি, কবি ও ছড়াকার টিপু সুলতান, পানিসারা ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য হাসনা হেনা, সাদা মনের মানুষ সায়েদ আলী, ধারাভাষ্যকার ডাঃ আবু রায়হান রাজ প্রমুখ।
সেবা সংগঠনের সভাপতি মাস্টার আশরাফুজ জামান বাবু তার বক্তব্যে বলেন, আপদকালীন সময়ে সেবা সংগঠন সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। ভবিষ্যৎেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সংগঠনের উদ্যোগে আগামী ২৭ রমজানে দুই থেকে বারো বছর বয়সী বাচ্চাদের জন্য দুই টাকার পোশাকের দোকানে তিনি সকলকে আমন্ত্রণ জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।