Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২০ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ইচ্ছার বিরুদ্ধে বিয়ে ঠিক, অতঃপর …

আন্তর্জাতিক ডেস্ক
এপ্রিল ২০, ২০২২ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মেয়ের জন্য বিয়ের পাত্র ঠিক করেছিলেন বাবা-মা। কিন্তু মেয়ের একেবারেই ইচ্ছে নয় সম্বন্ধ করে বিয়ে করার। এরপরই হবু বরকে গোপনে দেখা করার বার্তা পাঠান তিনি। আর সুযোগ বুঝে চড়াও হন তার ওপরে। মুহূর্তে তার হাতের ছুরিতে গুরুতর আহত হন ওই যুবক। এমনই এক মর্মান্তিক ঘটনা ঘটে অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনম।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, পেশায় বিজ্ঞানী রামা নাইডুর সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল ২২ বছরের পুষ্পার। পুষ্পা হাইস্কুলের গণ্ডি পার হতে পারেননি। তার একেবারেই সায় ছিল না বাবা-মার পছন্দের ছেলেকে বিয়ে করার। তিনি প্রথম থেকেই বিয়েতে আপত্তি করছিলেন। কিন্তু তাকে জোর করেই বিয়ে দিতে চাইছিলেন পরিবারের লোকজন।

সিনিয়র পুলিশ আধিকারিক এস গৌতমী জানাচ্ছেন, পুষ্পার কিন্তু কোনো পূর্ব অপরাধজনিত ইতিহাস নেই। কিন্তু বিয়ে করতে রাজি না থাকায় তিনি এ ঘটনা ঘটানোর সিদ্ধান্ত নেন। আর সেই মতোই হবু বর রামা নাইডুকে ডেকে পাঠান সারপ্রাইজ ডেটে। এরপর হবু বরকে বাড়ির পাশের একটি পাহাড়ের চূড়ায় মন্দিরে নিয়ে যান। স্বাভাবিকভাবেই কোনো সন্দেহ হয়নি হবু বরের। এরপর সুযোগ বুঝে ধারালো ছুরি দিয়ে হবু বরের ঘাড়ে একাধিক আঘাত করে পালিয়ে যান। এসময় রামা নাইডুর চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তিনি চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।