Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২০ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে মানসিক ভারসাম্যহীন শিশুর মরদেহ উদ্ধার

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি
এপ্রিল ২০, ২০২২ ১০:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় গোগর ঝাড়বাড়ি গ্রামে পুকুর থেকে দুর্জয় কর্মকার(৯) নামে এক মানসিক ভারসাম্যহীন শিশুর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।
নিহত দুর্জয় কর্মকার (৯)গোগর ঝাড়বাড়ি গ্রামের চুনু কর্মকারের ছেলে।
এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায় যে,দুর্জয় কর্মকার (৯)একজন মানসিক প্রতিবন্ধী। গতকাল মঙ্গলবার বিকেলে বাসা থেকে বেরিয়ে যায়।অনেক খোঁজাখুঁজির পর না পেলে রাত ১০টায় রাণীশংকৈল থানায় সাধারণ ডাইরি করেন দুর্জয় কর্মকারের পরিবার।২০এপ্রিল২০২২ইং রোজ বুধবার দুপুরে কাতিয়া নামক পুকুরে স্থানীয়দের দুর্জয়ের লাশ চোখে পড়ে।
পরে রাণীশংকৈল থানা পুলিশের অনুমতি নিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসেন তার পরিবার।
মৃত দুর্জয় কর্মকারের মা তাপসী রাণী শাহ বলেন, আমি গতকাল রাণীশংকৈল ও পীরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে ফোন দিই কিন্তু তারা শিওর পুকুরে পড়ছে কিনা বিষয়টি নিশ্চিত না করলে তারা আসতে পারবে না বলে অপারগতা প্রকাশ করেন।
এ ব্যাপারে রাণীশংকৈল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাসিম ইকবাল জানান,মৃত দুর্জয় কর্মকারের পরিবার ফায়ার সার্ভিস স্টেশনে এসেছিল।অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন আমরা ঘটনার সত্যতা না পেলে সেখানে যায় না।
রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাহিদ ইকবাল জানান,আমরা ঘটনা স্থল পরিদর্শন করেছি।পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ সৎকারের অনুমোদন দেয়া হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।