Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২৩ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ওয়াশিংটন ডিসিতে বন্দুক হামলাকারী নিহত, আহত ৪

প্রতিনিধি, নিউ ইয়র্ক (যুক্তরাষ্ট্র)
এপ্রিল ২৩, ২০২২ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে হামলাকারী সেই বন্দুকধারী আত্মঘাতী হয়ে নিহত হয়েছেন। উক্ত বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে চারজন আহত হয়েছেন। পরে নিজেও আত্মঘাতী হন ওই ব্যক্তি। একটি স্কুলের সামনে স্থানীয় সময় শুক্রবার (২২ এপ্রিল) এ হামলার ঘটনা ঘটে। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।
হামলার খবরে দ্রুত হাজির হন নিরাপত্তা বাহিনীর সদস্যরা। ঘিরে ফেলে পুরো এলাকা। লকডাউন করে রাখা হয় ইউনিভার্সিটি অব ডিস্ট্রিক্ট অব কলাম্বিয়ার আশপাশের এলাকা। হামলাকারীর সন্ধানে বাড়ি বাড়ি চালানো হয় তল্লাশি। বেশ কয়েক ঘণ্টা পর্যন্ত জারি ছিল সতর্কতাও।
ওয়াশিংটন পুলিশ জানিয়েছে, ভিডিও ফুটেজ দেখে একজনকে চিহ্নিত করা সম্ভব হয়েছে। সন্দেহভাজন ওই ব্যক্তির নাম রেমন্ড স্পেনসার। তার বয়স ২৩ বছর।প্রত্যক্ষদর্শীদের তথ্যানুযায়ী- ঘটনার তল্লাশি শুরু করে পুলিশ। এরপর পাশের একটি অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে হামলাকারীর অবস্থান শনাক্ত করেন তারা।
পুলিশের দাবি- সেখানেই ওই হামলাকারী আত্মঘাতী হন। ঘটনাস্থল থেকে পুলিশ আগ্নেয়াস্ত্রসহ রাইফেল উদ্ধার করে, যেটি স্নাইপার টাইপ সেটআপ করা ছিল।
পুলিশ আরও জানিয়েছে, হামলাকারীর মোটিভ ছিল সম্প্রদায়ের লোকজনদের ওপর হামলা করা। তবে এখনো তদন্ত চলছে বলেও জানিয়েছে তারা। হামলাকারী একজনই ছিলেন বলেও ধারণা তাদের।

 

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: