Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২৩ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

চট্টগ্রামে প্রবাসী সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি
এপ্রিল ২৩, ২০২২ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রাম ও চট্টগ্রাম প্রবাসী ক্লাবের মৃত সদস্যদের আত্মার মাগফেরাত ও প্রবাসে অবস্থানকারী সদস্যদের সুস্বাস্থ্য কামনা করে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
শনিবার (২৩ এপ্রিল) চট্টগ্রাম নন্দনকাননস্থ আর আফ পুলিশ প্লাজা সংগঠনের কার্যালয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সিআইপি’র সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে খতমে কোরআন, বিশেষ মোনাজাত পরিচালনা করেন আরএফ পুলিশ প্লাজা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা জিয়াউদ্দিন আল কাদেরী, এসময় তিনি পবিত্র মাহে রমজানের তাৎপর্য, গুরুত্ব ও রমজানের শেষ ১০ রজনী লাইলাতুল কদরের ইবাদতের ফজিলত ও তাৎপর্য তুলে ধরেন।
এ সময় প্রবাসী সমাজ কল্যাণ সমিতি ও চট্টগ্রাম প্রবাসী ক্লাবের দেশে অবস্থানরত সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ নুরুল কবির, মোঃ শাহাদাত হোসেন, মোঃজসিম উদ্দীন, মোঃ ইউনুছ, মোঃজসিম কুসুম পুরি,আহছান বাবু, হাজী আবুল কাশেম,এস এম জসিম,আলী আহমদ, নুরুল হুদা প্রমুখ।
ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসীদের উদ্দেশ্যে বলেন প্রবাসী সমাজ কল্যাণ সমিতি ও চট্টগ্রাম প্রবাসী ক্লাব একটি অরাজনৈতিক সেবামূলক মানবতার সংগঠন, সরকারের পাশাপাশি অসহায় প্রবাসীদের পাশে থেকে প্রবাসীদের অধিকার সম্মান এর পক্ষে কথা বলে ও প্রবাসী সদস্যেদের পরিবারের যেকোন সমস্যায় পাশে থাকতে বদ্ধপরিকর। অনুষ্ঠান শেষে প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রাম ও চট্টগ্রাম প্রবাসী ক্লাব রাঙ্গুনিয়া শাখার পক্ষ থেকে ইফতার মাহফিলে আগত অতিথিদেরকে শুভেচ্ছা জানিয়ে জায়নামাজ প্রদান করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।