Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২৩ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

পথশিশু ও দুস্থদের মুখে হাসি ফোটালেন জবির একাউন্টটিং এলামনাই

জবি সংবাদদাতা
এপ্রিল ২৩, ২০২২ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

পথশিশু ও দুস্থদের মুখে হাসি ফোটালেন তারা ওদের জীবন কাটে অবহেলায়। কখনও অর্ধাহারে কখনও অনাহারে পথের ধারে। ওরা পথপ্রবীণ-পথশিশু। সেই চিরদুঃখী শিশু ও প্রবীণদের জীবনে কিছুক্ষণের জন্য নেমে এসেছিল আনন্দের ধারা। এমন অসহায় দরিদ্র, ভাসমান পথশিশু ও প্রতিবন্ধীদের ঈদ উপহারহাসি-খুশিতে ভাসিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় একাউন্টিং এ্যালামনাই এসোসিয়েশন।

শনিবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় যাত্রাবাড়ি দনিয়া পথ শিশু দের মধ্যে এর পর বিকেল ৪ টায় পুরান ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রায় তিন শতাধিক মানুষের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করেন এলামনাইয়ের সদস্যরা।

ঈদ উপহার সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করেন সংগঠনের সভাপতি ও ঢাকা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি সম্পাদক এনআই আহমেদ সৈকত।

জানা যায়, ঈদ উপলক্ষে ৩০০ জন সমাজের পিছিয়ে পড়া মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে। ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে এক কেজি করে সেমাই, তেল, চিনি, লবন, পেঁয়াজ এবং দুই কেজি করে পোলার চাল ও আলু৷

এ বিষয়ে এলামনাইয়ের সাধারণ সম্পাদক এনআই আহমেদ সৈকত বলেন, একাউন্টিং এলামনাই এসোসিয়েশন সবসময় সামাজিক কাজে সম্পৃক্ত থাকে।এরই ধারাবাহিকতায় আমাদের সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ। আমরা সবসময় অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি।আশাকরি আমাদের এ প্রচেষ্টা অব্যহত থাকবে। ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করতেই আমাদের এ উদ্যোগ।

উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন এলামনাই এসোসিয়েশন এর সহ সভাপতি নাবিলা জাফরিন, মশিউর রহমান চপল, আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক এ.কে.মিলন, কার্যনির্বাহী সদস্য তানভীর হাসান, সময়ের আলো’র চিফ রিপোর্টার এম মামুন হোসেন, সদস্য আবদুল কাদের, সদস্য আরেফিন কাওসার, সর্দার রাসেল সহ একাউন্টটিং বিভাগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বার্তা /এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: