Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২৪ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ক্ষেতলালে ইউএনও’র প্রেস কনফারেন্স

Link Copied!

ক্ষেতলাল উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক আহমেদ সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্স করেছেন। রোববার উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলার ভূমি ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের বাড়ী তুলে দেওয়া উপলক্ষে প্রেস কনফারেন্সের আয়োজন করেন তিনি।
আজ রোববার বিকাল সাড়ে তিনটায় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলার স্থানীয় বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে  অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ বলেন, আগামী  মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ৩২ হাজার ৯০৪ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে মুজিব শত বর্ষের উপহার হিসেবে নতুন বাড়ীর চাবি ও দলিল তুলে দিবেন। যেখানে ক্ষেতলাল উপজেলার তালিকাভুক্ত ৪২ জন ভূমিহীনের মধ্যে ১৬ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার পাবেন মুজিব বর্ষ উপলক্ষ্যে প্রধান উপহার ২ কক্ষ ও একটি খোলা বারান্দাসহ ২ শতাংশ জায়গার একটি বাড়ীর জমির দলিলসহ বাড়ীটি হস্তান্তর করা হবে আগামীকাল মঙ্গলবার। উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্মিত প্রতিটি বাড়ীর নির্মাণ ব্যয় ২ লাখ ৫৯ হাজার ৫শ টাকা।
এসময় প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল হাসান প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।