Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২৪ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

দুর্গাপুর সাংবাদিক সমিতির সাথে উপজেলা ভাইস চেয়ারম্যানের ইফতার ও দোয়া মাহফিল

শফিকুল আলম সজীব, জেলা প্রতিনিধি নেত্রকোনা
এপ্রিল ২৪, ২০২২ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনা জেলার সুসং দুর্গাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান নীরা (সাদ্দাম আকুঞ্জী) দুর্গাপুর সাংবাদিক সমিতির নেতৃবৃন্দদের সাথে নিয়ে আজ রবিবার (২৪ এপ্রিল) ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন।
এসময় উপস্থিত ছিলেন দুর্গাপুর সাংবাদিক সমিতির সভাপতি সজীম শাইন,সাধারন সম্পাদক ওয়ালী হাসান কলি,সহ-সভাপতি মামুন রণবীর, দিলোয়ার হোসাইন তালুকদার,সাংঠনিক সম্পাদক রাজেশ গৌড়, কোষাধাক্ষ্য শফিকুল আলম সজীব,ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পলাশ সাহা,দপ্তর সম্পাদক নূর আলম,মহিলা বিষয় সম্পাদক মুর্শীদা আকন্দ,তথ্য ও প্রযুক্তি বিষয় সম্পাদক আদদানূর রহমান আদনান, স্বাস্থ বিষয়ক সম্পাদক আলি উসমান, সমাজ কল্যাণ সম্পাদক অন্তর হাজং,কাউসার আহম্মেদ মিঠুন সহ দুর্গাপুর সাংবাদিক সমতির সকল নেতৃবৃন্দ।
দুর্গাপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও দুর্গাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান নীরা(সাদ্দাম আকুঞ্জী) সাংবাদিকদের সাথে তার মতবিনিময়ের সময় বলেন, আমি এই দুর্গাপুরের সন্তান জনগন আমাকে ভাইস চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে জয়ী করেছেন।সাংবাদিকরা এ সমাজের দর্পন স্বরুপ। আপনারা ন্যায় নিষ্টার সাথে কাজ করে যাচ্ছেন। আপনাদের দ্বারা সমাজের সকল ন্যায় ও অন্যায় উঠে আসে পত্রিকার পাতায়। একজন যুবলীগের সাধারণ সম্পাদক ও জনপ্রতিনিধি হিসেবে আমি আপনাদের ই লোক। আপনাদের সাথে নিয়েই কাজ করে যেতে চাই। আমি আপনাদের দোয়া প্রত্যাশী।
ইফতার মাহফিলে মুসলিম উম্মার শান্তি সহ দুর্গাপুরবাসীর সুখ ও শান্তির জন্য দোয়া করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।