Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৫ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যশোর জেলা শ্রমিকলীগের সভাপতি আজিজুর রহমানের দাফন সম্পন্ন

শহিদ জয়, যশোর
এপ্রিল ২৫, ২০২২ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

যশোর জেলা শ্রমিকলীগের সভাপতি আজিজুর রহমান আর নেই। তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে সোমবার ভোরে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন । (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার জোহরবাদ যশোর ঈদগাহ ময়দানে জানাজা শেষে বাঘারপাড়া উপজেলার দোহাকোলা গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
আজিজুর রহমানের লিভারে ৬ মাস আগে ক্যান্সার ধরা পড়লে তাকে ভারতের মুম্বাইতে টাটা মেমোরিয়াল হসপিটালে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসা নেন। মাস খানেক আগে ফিরে আসেন দেশে। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হলে দিন পনের আগে তাকে ঢাকায় নেয়া হয়। সোমবার ভোরে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন স্তরের আওয়ামী লীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ শহরের ঢাকারোড মোল্লাপাড়ার তার বাসভবনে ছুটে যান এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
বেলা সাড়ে ১২ টায় তার মরদেহ যশোরে আনা হয়। ১টায় নেয়া হয় জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে। সেখানে কিছুক্ষণ রাখার পরে ঈদগাহ ময়দানে নেয়া হয় এবং জোহর বাদ অনুষ্ঠিত হয় জানাজা। এর আগে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধাঞ্জলি। শ্রদ্ধাঞ্জলি জানানো হয় সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষে। এছাড়াও জেলা আওয়ামী লীগ, জেলা শ্রমিকলীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, যুব শ্রমিকলীগ, অগ্রনী ব্যাংক সিবিএ,বিএডিসি, জনতা ব্যাংক সিবিএ, ইজিবাইক শ্রমিকলীগ, হোটেল শ্রমিকলীগ, নির্মাণ শ্রমিকলীগ, বেসরকারি বিদ্যুৎ শ্রমিকলীগ, ট্রেড ইউনিয়ন কেন্দ্র, শ্রমিক কর্মচারি ঐক্য পরিষদ, ফতেপুর ইউনিয়ন শ্রমিকলীগ, বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠনের পক্ষে নেতৃবৃন্দ।
জানাযায় অংশনেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মেহেদী হাসান মিন্টু, জেলা আওয়ামী লীগ নেতা ও জেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি কাজী আব্দুস সবুর হেলাল, জেলা আওয়ামী লীগ নেতা শেখ আতিকুর রহমান বাবু, লুৎফুল কবীর বিজু, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড, আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এসএম মাহামুদ হাসান বিপু, যুবলীগ নেতা তৌফিক চাকলাদার ফন্টু, জেলা শ্রমিকলীগের সহসভাপতি জবেদ আলী, রাহেদুল ইসলাম,আজিজুল আলম মিন্টু, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, সাংগঠনিক সম্পাদক শাহীন মাহামুদ প্রমুখ।
এদিকে, আজিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর ৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। গভীর শোক প্রকাশ করেছেন যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল।

 

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: