Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

জবি ক্যাম্পাসে ড. রোজীনা পারভীনের জানাযা অনুষ্ঠিত

জবি সংবাদদাতা
এপ্রিল ২৬, ২০২২ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ সহযোগী অধ্যাপক ড. রোজীনা পারভীন বোন ম্যারো ক্যান্সারে আক্রান্ত হয়ে আজ মঙ্গলবার সকাল ৯টায়  রাজধানীর হেলথ এন্ড হোপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৯ বছর।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্নে দুপুর ২.৩০ মিনিটে মরহুমার জানাযা অনুষ্ঠিত হয়। এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, শিক্ষক সমিতির সভাপতিও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা এবং কর্মচারীগণ জানাযায় অংশগ্রহণ করেন।
বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ আতিয়ার রহমান বলেন, ড. রোজিনা পারভীন লাকী আজ সকালে ঢাকার পান্থপথে হেলথ এন্ড হোপ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি এক মাস যাবৎ অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়ায় ভুগছিলেন এবং এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাঁর এই অকাল মৃত্যুতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ গভীরভাবে শোকাহত।
আমরা তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি এবং তাঁর শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহপাক তাঁকে জান্নাতবাসী করুন এই দোয়া করি।
উল্লেখ্য, ড. রোজীনা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্স ১৯৯৫ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। মৃত্যুকালে তিনি মা, দুই ভাই, এক বোন, সহকর্মী, শিক্ষার্থী, বন্ধুবান্ধব,আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।