Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

উল্লাপাড়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের বসতঘর পেলেন ৪০ পরিবার

সাহারুল হক সাচ্চু, উল্লাপাড়া ( সিরাজগঞ্জ ) 
এপ্রিল ২৬, ২০২২ ১০:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৪০ পরিবার জমিসহ সেমিপাকা ঘর পেলেন ৷ প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ – ২ প্রকল্পের তৃতীয় পর্যায়ে আজ মঙ্গলবার ভূমিহীন ও গৃহহীন ৪০ পরিবারকে ঘরের চাবি ও জমির কাগজপত্র হস্তান্তর করা হয়। উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের কালিগঞ্জে তেতুলিয়া মৌজায় আশ্রয়ণ প্রকল্পে বসতঘরগুলো নির্মাণ করা হয়েছে ৷

এ উপলক্ষে সকাল দশটায় উপজেলা পরিষদ হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ উজ্জল হোসেন সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম , সহকারী কমিশনার ( ভুমি ) ইশরাত জাহান , ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না , মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা , উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি , সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা , মডেল থানা অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর প্রমুখ ৷ অনুষ্ঠানে উপজেলার সকল বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। আশ্রয়ন প্রকল্প -২ এর তৃতীয় পর্যায়ে আজ মঙ্গলবার সারাদেশে ৩২ হাজার ৪০৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার জমি সহ সেমিপাকা ঘর দেওয়া হয়।

 

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।