Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৭ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

খোলামেলা ছবি শেয়ার, কটাক্ষের শিকার কৌশানী

বিনোদন ডেস্ক
এপ্রিল ২৭, ২০২২ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

টালিউড অভিনেত্রী কৌশানী মুখার্জি। ছয় বছরের ক্যারিয়ারে খুব দ্রুতই নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন। সীমানা পেরিয়ে বাংলাদেশের সিনেমাতেও কাজ করেছেন।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে কৌশানী বেশ সরব। খোলামেলা ছবি শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তোলেন তিনি। এবারও তাই করেছেন। কিন্তু কৌশানীর এ ধরনের ছবি নিতে পারেনি অনেক নেটিজেন। কটাক্ষ করে বসেছেন অনেকেই। ছবিগুলোরে কমেন্টস বক্সে এমনটাই দেখা গেছে।

চরিত্রের প্রয়োজনে পর্দায় বিভিন্ন রূপে দেখা যায় কৌশানীকে। ব্যক্তিজীবনে এ অভিনেত্রী বেশ খোলামেলা ও সাহসী। প্রতিনিয়ত আবেদনময়ী ছবি শেয়ার করেন নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে। মঙ্গলবার ফেসবুকে দুটি নতুন ছবি পোস্ট করেন কৌশানী। যেখানে শর্ট গাউনে আবেদনময়ী ভঙ্গিতে দেখা গেছে তাকে।

ছবিতে অনেক নেতিবাচক মন্তব্য দেখা গেছে। একজন লিখেছেন, শরীরর ওপর পটাসিয়াম সার ছড়ানো হয়েছে। একজন আবার তার ভঙ্গিকে কমোডে বসার সঙ্গে তুলনা করেছেন! তবে এসবের ভিড়ে ইতিবাচক মন্তব্যও দেখা গেছে।

খোলামেলা ছবির কারণে প্রায় কটাক্ষের শিকার হতে হয় কৌশানীকে। তবে এসবে তিনি একদম পাত্তা দেন না। কাজ চালিয়ে যান নিজের মতো করেই।

২০১৫ সালে ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় কৌশানীর। এতে তার বিপরীতে ছিলেন বনি সেনগুপ্ত। বনির সঙ্গে কৌশানীর প্রেমের সম্পর্ক অনেকেই জানেন। রিল লাইফে বনির সঙ্গেই জুটি হয়ে চারটি সিনেমায় অভিনয় করেছেন কৌশানী।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।