Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৭ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কমলা হ্যারিস করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক
এপ্রিল ২৭, ২০২২ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল মঙ্গলবার কমলা হ্যারিসের করোনা-সংক্রমণ শনাক্ত হয়।

বার্তা সংস্থা এএফপির বরাতে সংবাদমাধ্যম এবিসি নিউজ এ খবর জানিয়েছে।

কোভিডে আক্রান্ত হওয়ার খবর জানিয়ে কমলা হ্যারিস নিজেই টুইট করেছেন। টুইটে কমলা লিখেছেন, ‘আজ (মঙ্গলবার) আমার কোভিড-১৯ পজিটিভ এসেছে। আমার কোনো উপসর্গ নেই। এবং আমি সঙ্গনিরোধ অবস্থা রয়েছি এবং     সিডিসি’র নির্দেশনা অনুসরণ করব। বুস্টার ডোজসহ টিকা পাওয়ায় আমি কৃতজ্ঞ।

কমলা হ্যারিসের প্রেস সেক্রেটারি কারস্টেন অ্যালেন বলেছেন, র‍্যাপিড ও পিসিআর পরীক্ষায় ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের কোভিড-১৯ শনাক্ত হয়। তবে, তাঁর কোনো উপসর্গ নেই। তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্যাক্সলোভিড নিয়েছেন। কমলা হ্যারিস সঙ্গনিরোধ অবস্থায় থাকবেন এবং নিজ বাসভবন থেকে কাজ চালিয়ে যাবেন।

কারস্টেন অ্যালেন আরও জানান, কমলা হ্যারিস সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডির সান্নিধ্যে আসেননি। কোভিড পরীক্ষায় নেগেটিভ এলে হোয়াইট হাউসে ফিরবেন কমলা হ্যারিস।

এ ছাড়া হোয়াইট হাউসের পক্ষ থেকেও জানানো হয়েছে—সাম্প্রতিক ভ্রমণ সময়সূচি অনুযায়ী, মার্কিন প্রেসিডেন্ট বা ফার্স্ট লেডির সান্নিধ্যে আসেননি ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। সাতান্ন বছর বয়সি কমলা হ্যারিসের স্বামী গত মাসে করোনায় আক্রান্ত হন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: