Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৭ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে শপথ নিলেন ঝিকরগাছা পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা

আশরাফুজ্জামান বাবু, ঝিকরগাছা (যশোর)
এপ্রিল ২৭, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

যশোরের ঝিকরগাছা পৌরসভা নির্বাচনে নব নির্বাচিত মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ আসনের সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ২১ বছর পর মামলা জটিলতা কাটিয়ে গত ১৬ জানুয়ারি ঝিকরগাছা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। কিন্তু আবারও মামলাজনিত কারণে বিজ্ঞ আদালত পৌরসভা নির্বাচনের ফলাফল স্থগিত করেছিল।

অবশেষে ১৩ এপ্রিল মঙ্গলবার স্থানীয় সরকার (পৌরসভা) নির্বাচন বিধি ২০১০ এর ৪৩ ধারায় মেয়র ও কাউন্সিলরগণের নামের তালিকার গেজেট প্রকাশ করে বাংলাদেশ নির্বাচন কমিশন।

যার পরিপ্রেক্ষিতে বুধবার সকালে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন পৌরসাভার নব নির্বাচিত প্রতিনিধিগণদের শপথ গ্রহণ করান। এসময় শপথ বাক্য পাঠ করেন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের নব নির্বাচিত মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল, ১,২ ও ৩নং ওয়ার্ডের নব নির্বাচিত সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ শ্যামলী খাতুন, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের জেসমিন সুলতানা, ৭,৮ ও ৯নং ওয়ার্ডের নাজমুন নাহার, সাধারণ আসনের নব নির্বাচিত সদস্য ১নং ওয়ার্ডের নজরুল ইসলাম, ২নং ওয়ার্ডের আরিফুর রহমান, ৩নং ওয়ার্ডের সাজ্জাতুল জামান রনি, ৪নং ওয়ার্ডের আব্দুল আলিম গাজী, ৫নং ওয়ার্ডের একরামুল হক খোকন, ৬নং ওয়ার্ডের নুরুজ্জামান (বাবু), ৭নং ওয়ার্ডের আমিরুল ইসলাম রাজা, ৮নং ওয়ার্ডেট তারিকুজ্জামান এবং ৯নং ওয়ার্ডের ইউনুছ আলী।
এদিকে শপথ গ্রহণ শেষে ঝিকরগাছা পৌরসভা নির্বাচনে নব নির্বাচিত মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ আসনের সদস্যদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে পৌর মেয়রের আয়োজনে আজ বিকালে উপজেলা পরিষদের মধ্যে পৌরসভা চত্ত্বরে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন। অনুষ্ঠানের পৌরসভার মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল হক, সহকারী কমিশনার (ভূমি) ডাঃ কাজী নাজিব হাসান, থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ঝিকরগাছা জোনাল অফিসের ডিজিএম টিএম মেসবাহ উদ্দিন, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।