Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৭ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সমাজের সকলকে প্রবীণদের প্রতি যত্নবান হওয়া উচিত: নানক

ঢাকা ব্যুরো
এপ্রিল ২৭, ২০২২ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী জাহাঙ্গির কবির নানক বলেন, সমাজের সকলকে প্রবীণদের প্রতি যত্নবান হওয়া উচিত। মনে রাখতে হবে একদিন সবাইকে এই প্রবীনদের মতই হতে হবে। আজকে যদি আমরা তাদের প্রতি যত্নবান না হই তা আমাদের প্রতিও সমাজের কেউ যত্নবান হবে না।

বুধবার (২৭ এপ্রিল) ধানমন্ডির সিনিয়য় সিটিজেন ওয়েলফেয়ার সোসাইটি কার্যালয়ে বিভিন্ন স্তরের প্রবীণ, বৃদ্ধ, অসহায়দের মাঝে অল বাংলাদেশ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার সোসাইটি কর্তৃক ঈদ উপহার প্রদান অুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ব্যারিস্টার রাবেয়া ভূঁইয়া, সাবেক সেনাপ্রধান লে. জেনারেল (অব.) হারুন-অর-রশিদ বীরপ্রতীক, সংগঠনের সিনিয়র  সহ-সভাপতি ইঞ্জিনিয়ার কবির আহমেদ ভুইয়া, মহাসচিব ইঞ্জিনিয়ার ফজলুল হক, সহ-সভাপতি ড. শরিফা বেগম, নারী নেত্রী নাসিমা জামান, মোরশেদা খাতুন-সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, নাগরিক ভাবনা আহ্বায়ক হাবিব রহমান হাবিব।

অনুষ্ঠানে বক্তারা বিত্তশালীদের ঈদুল ফিতরের ঈদ আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

গণ্যমান্য ব্যক্তিবর্গ দুঃস্থ ব্যক্তিদের মাঝে সংগঠনের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার তুলে দেয়া হয়।  অনুষ্ঠানের দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ডা. আমিরুল ইসলাম।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।